Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং তার দশম বর্ষপূর্তি উদযাপন 

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২১, ২২ মার্চ ২০২৩

প্রিন্ট:

স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং তার দশম বর্ষপূর্তি উদযাপন 

ছবি- সংগৃহীত

স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং., দেশের অন্যতম স্বনামধন্য একটি চার্টার্ড একাউন্টেন্সি ফার্ম, তার বিপুল সংখ্যক দেশিয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠান প্রধানগনের উপস্থিতিতে প্রতিষ্ঠানের ১০ বছরের পরিক্রমাকে উদযাপন করতে গত ২০ই মার্চ (২০২৩) ‘শেরাটন ঢাকা’ পাঁচ তারকা হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির সেবা গ্রহীতাগণের পাশাপাশি তার কর্মকর্তা-কর্মচারী যারা প্রতিষ্ঠাকাল থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছেন তাদেরকে সম্মানিত করা এবং ধন্যবাদ জ্ঞাপনই  ছিল আয়োজনের মূল লক্ষ্য।  সন্ধ্যা ৬টায় এক আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানটির সম্মানীয় গেস্ট অব অনারগণ, সেবা গ্রহীতাগণ, ব্যবসায় জগতের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গকে সাদর সম্ভাষণ জানানো হয়। 

 প্রতিষ্ঠাতা পার্টনার জেরীন মাহমুদ হোসেন, সিপিএ, এফসিএ, অনুষ্ঠানটিতে উদ্বোধনী বক্তব্য রাখেন। স্মৃতিচারণসহ বর্ষপূর্তির বিষয়ভিত্তিক বক্তব্য উপস্থাপন করেন প্রতিষ্ঠানটির আরেক প্রতিষ্ঠাতা পার্টনার স্নেহাশীষ বড়ুয়া, এফসিএ, এসিএ (আইসিএইডাব্লিউ)। স্নেহাশীষ বড়ুয়া ফার্মটির ‘সার্বিক কার্যক্রম’ এর উপর সংক্ষিপ্ত বিবরণী উপস্থাপন করেন যেখানে ফার্মটির বিভিন্ন কার্যাবলীর উপর আলোকপাত করা হয়। 

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ বা বাংলাদেশ ইনভেস্টমেন্ট বোর্ড অথোরিটির  (বিডা) নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিন, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর সদস্য ড. আব্দুল মান্নান সিকদার, আইসিএবি’র সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান এফসিএ, এফআইসিসিআই সভাপতি নাসের এজাজ বিজয়। 

বক্তব্য প্রদানকালে, সম্মানিত গেস্ট অব অনারগণ জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে পেশাদারিত্ব, নৈতিকতা ও পরম সততার সাথে সর্বোচ্চ মানের সেবা প্রদানের জন্য স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং.কে অভিনন্দন জানান। নীতিনির্ধারণী সংলাপ আদান-প্রদানের মাধ্যমে জাতিয় অর্থনীতির সার্বিক ব্যবস্থাপনায় ফার্মটির অসামান্য অবদানের  এবং বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন ফোরামের থিংক ট্যাংক হয়ে উঠার বিষয়টি উনাদের আলোচনায় উঠে আসে। স্নেহাশীষ মাহমুদ এন্ড কোং. এর সাথে সুদীর্ঘ সময় কাজ করে যাওয়ার জন্য ফার্মটির সম্মানিত সেবা গ্রহীতাগণকে সম্মাননা প্রদান করা হয়।   

প্রতিষ্ঠানটির বিশিষ্ট সেবা গ্রহীতাগণ, সাবেক শিক্ষার্থী ও এলামনাই এবং ব্যবসায় সম্প্রদায়ের শীর্ষস্থানীয় ব্যাক্তিবর্গকর্তৃক ভার্চুয়ালি পাঠানো তাদের অভিজ্ঞতা ও সংযুক্তি প্রকাশপূর্বক ভিডিও বার্তা অনুষ্ঠানে উপস্থাপিত হয়। আর্টিকেলশীপের সময়সীমা অতিক্রান্ত হওয়ার পূর্বেই মাত্র ২ বছরের মধ্যেই চার্টার্ড একাউন্ট্যান্সি ডিগ্রি অর্জন করায় স্বীকৃতি স্বরূপ শহিদুল আলম রবিকে অনুষ্ঠানে বিশেষ সম্মাননা জানানো হয়।  এছাড়াও, যে সকল কর্মকর্তা-কর্মচারী ফার্মের প্রতিষ্ঠালগ্ন থেকে কর্মরত তাদেরকে ‘সুদীর্ঘ সেবা পুরস্কার’ প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির পার্টনার সুকান্ত ভট্টাচার্য্য, এফসিএ। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer