Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ট্রাম্পকে নিয়ে কোনো কথা বলতে চাই না: বাইডেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১৩, ১ এপ্রিল ২০২৩

প্রিন্ট:

ট্রাম্পকে নিয়ে কোনো কথা বলতে চাই না: বাইডেন

ছবি: সংগৃহীত

পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে মুখ বন্ধ রাখতে অর্থ দেওয়ার অভিযোগে কাঠগড়ায় আমেরিকার সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এ ব্যাপারে মার্কিন গণমাধ্যম ফক্স নিউজ প্রেসিডেন্ট জো বাইডেনকে প্রশ্ন করলে তিনি বলেন, ‘ট্রাম্পকে নিয়ে আমার কিছু বলার নেই।’ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, ২০০৬ সালে পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে শারীরিক সম্পর্কের পর মুখ বন্ধ রাখতে মোটা অঙ্কের ঘুস দেওয়া হয়।

ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেনের দাবি, তিনিই ট্রাম্পের হয়ে স্টর্মি এবং অন্য এক মডেল কারেনের কাছে অর্থ পৌঁছে দেওয়ার কাজ করেন।যদিও ট্রাম্প আগাগোড়া এই অভিযোগ অস্বীকার করেন। কোহেন ইতোমধ্যে নির্বাচনি প্রচারে নীতি লঙ্ঘনে দোষী সাব্যস্ত হয়েছেন। এবার ট্রাম্পের পালা।এই আবহেই প্রেসিডেন্ট বাইডেনকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জানতে চাওয়া হয়েছিল— তিনি কি মনে করেন, ট্রাম্পের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত? তার জবাবে বাইডেন বলেন, ‘ট্রাম্পকে নিয়ে আমার কিছু বলার নেই।’এর আগে হোয়াইট হাউসের তরফেও কোনো বিবৃতি দেওয়া হয়নি। ম্যানহাটন ডিস্ট্রিক্ট কোর্ট ট্রাম্পের বিরুদ্ধে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসকে এক লাখ ৩০ হাজার ডলার দেওয়ার অভিযোগের তদন্ত করছে।

 

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer