Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

গ্রাম হিসেবে গরুর মাংস বিক্রি করছে স্বপ্ন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ১২ মার্চ ২০২৩

প্রিন্ট:

গ্রাম হিসেবে গরুর মাংস বিক্রি করছে স্বপ্ন

ছবি- সংগৃহীত

অনেক নিম্নবিত্ত মানুষেরা এক কেজি গরুর মাংস চড়া দামের কারণে এখন কিনতে পারছেন না। ক্রেতাদের সুবিধার্থে ২৫০ গ্রাম বা তারও কম গ্রাম হিসেবে গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে দেশের অন্যতম বড় রিটেইল চেইনশপ ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ ।

এ বিষয়ে স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, গ্রাহকদের কথা সব সময় চিন্তা করে স্বপ্ন। তাই এমন পরিস্থিতিতে সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রাম গরুর মাংস বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে ‘স্বপ্ন’ । যেসব আউটলেটে স্বপ্ন’র গরুরমাংস বিক্রি হয় সেসব আউটলেটে এখন থেকে সর্বনিম্ন ২৫০ গ্রাম বা তারও কম গ্রামের (২৫০, ২০০, ১০০ গ্রাম. ৫০ গ্রাম) গরুর মাংস যে কোনো ক্রেতা কিনতে পারবেন।

নিম্ন আয়ের মানুষদের মাংস কিনতে এসে ফিরে যেতে হবে না আর । শুক্রবার সকাল থেকে স্বপ্নর আউটলেটগুলোতে এমন সুবিধা পাওয়া শুরু করেছেন স্বপ্ন’র সকল গ্রাহকরা ।

উল্লেখ্য, পার্শ্ববর্তী দেশ ভারতে টুকরা হিসেবে মাছ-মাংস বিক্রি হয় অনেক আগে থেকেই। উত্তরবঙ্গের বেশ কিছু অঞ্চলেও একইভাবে বিক্রি হয়। তবে এখানে এখনো এর প্রচার নেই। অনেকে বলতে লজ্জা পান। বিশেষ করে নিম্ন আয়ের মানুষেরা সরাসরি বলতে পারেন না। তাই ক্রেতাদের সুবিধার্থে এমন ব্যবস্থা করল দেশের অন্যতম সুপারশপ ব্র্যান্ড ‘স্বপ্ন’।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer