Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ কার্তিক ১৪২৮, বুধবার ২০ অক্টোবর ২০২১, ৮:১৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ই-অরেঞ্জের সিইও গ্রেপ্তার


১৯ আগস্ট ২০২১ বৃহস্পতিবার, ১১:৩৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


ই-অরেঞ্জের সিইও গ্রেপ্তার

ই-অরেঞ্জের চিফ অপারেটিং অফিসার (সিইও) আমান উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাত ৮টার দিকে গুলশান থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ই-অরেঞ্জের বিরুদ্ধে যে মামলাটি হয়েছে, সেই মামলার পরিপ্রেক্ষিতে প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার আমান উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। রাতে তাকে গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করে আমাদের একটি টিম।

গুলশান থানা সূত্রে জানা যায়, ই-অরেঞ্জের চিফ অপারেটিং অফিসার (সিওও) আমান উল্লাহ‌কে গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ২৪টি ক্রেডিট কার্ড, ১৬ লাখ টাকা এবং গাড়ি জব্দ করা হয়েছে।

অগ্রিম অর্থ নেওয়ার পরও দীর্ঘদিন ধরে পণ্য না পাওয়ায় ভুক্তভোগী গ্রাহক তাহেরুল ইসলামের দায়ের করা প্রতারণা ও অর্থ আত্মসাত মামলায় আমান উল্লাহ তিন নম্বর আসামি।

অগ্রিম অর্থ পরিশোধের পরও মাসের পর মাস পণ্য না পাওয়ায় মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে গুলশান থানায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে মামলা করেন প্রতারণার শিকার গ্রাহক মো. তাহেরুল ইসলাম। মামলায় পাঁচ জনকে আসামি করা হয়।

এই মামলার প্রধান আসামি ই-কমার্স প্ল্যাটফর্ম ই-অরেঞ্জের মালকি সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান মঙ্গলবার আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাদের কারাগারে পাঠিয়ে দেন।

এদিকে বুধবার এই মামলায় সোনিয়াসহ পাঁচ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।