Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ ফাল্গুন ১৪২৬, শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০, ৩:৩১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

২০১৯ সালে তারকাদের আলোচিত বিয়ে


২৬ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার, ১১:৩১  এএম

বহুমাত্রিক ডেস্ক


২০১৯ সালে তারকাদের আলোচিত বিয়ে

ঢাকা : দেখতে দেখতে বছরের শেষ প্রান্তে ২০১৯, মাত্র কয়েকদিন পরই নতুন সূর্যোদয়ের মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানানো হবে। তবে বছর বিদায়ে কিছু ঘটনা মানুষের মনে গাঁথা রয়ে যায়। আর কিছু ঘটনা আলোচনার ঝড় তোলে। সেই আলোচনার ঝড়টা শোবিজ অঙ্গনের হলে পাঠকদের আগ্রহটা একটু বেশিই চোখে পড়ে। আজকে তারকাদের আলোচিত ঘটনা নিয়ে প্রতিবেদন। চলুন জেনে নেই ছোট পর্দার তারকাদের আলোচিত বিয়ে নিয়ে তাদের নামগুলো।:-


শবনম ফারিয়া:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে পরিচয় শবনম ফারিয়ার। এরপর বন্ধুত্ব সেখান থেকে প্রেম। প্রেম থেকে পরিণয় ঘটে চলতি বছরের ৩১ জানুয়ারি। ফেব্রুয়ারির ১ তারিখে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু প্রেম নিয়ে লুকোচুরির মহাকাব্য রচনা করেন ফারিয়া। চলতি মাসেই মে মাসের ২২ তারিখে গুঞ্জন ওঠে ফারিয়া বিয়ে করেছেন। সেসময় জানা যায় বরের নাম অপু। কিন্তু তখন থেকেই এই সম্পর্কের কথা অস্বীকার করে আসছিলেন ফারিয়া। আলোচনার তৈরি করেই চলতি বছরেই বিয়ে করেন তিনি।

ঈশানা খান:

লাক্স তারকা ইশানা খান চলতি বছরেই ১১ জুলাই হঠাৎ করেই বিয়ে করেন। তার বরের নাম সারিফ চৌধুরী। পারিবারিকভাবে বিয়ে হলেও পরবর্তীতে তিনি জানান দুই বছরের প্রেম করার পর বিয়ে করেন তিনি। বিয়ের দুদিন পরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া পাড়ি জমান ঈশানা।

সাবিলা নূর:

সাবিলা নূর তিনবছর প্রেম করে নেহালকে বিয়ে করেন। অভিনেতা তৌসিফের মাধ্যমে পরিচয় ঘটে তাদের। অবশ্য গণমাধ্যমে বেশকয়েকবার বিয়ে করার কথা বরাবরই এড়িয়ে গিয়েছেন। কথা বলতে গিয়ে বলেছেন বিয়ে করার মতো উপযুক্ত সময় এখনো আসেনি। তবে হঠাৎ করে বিয়ের ঘোষণা দিয়ে আলেচনায় আসেন তিনি। গত ২৫ অক্টোবর জমকালো আয়োজনের মধ্যে পারিবারিকভাবেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হোন।

জাকিয়া বারি মম:

জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারি মম। নির্মাতা পরিচালক শিহাব শাহীনের সঙ্গে প্রেম করেছেন দীর্ঘদিন। শুধু বিয়ে নয়, বিয়েও করেছেন গেল দুই বছর আগে। কিন্তু দুজনেই তা অস্বীকার করে আসছিলেন। তবে চলতি বছরে ২০ নভেম্বর বিয়ের কথা স্বীকার করেন এই দম্পতি। এদিন এই জুটির চতুর্থ বিবাহবার্ষিকী ছিল। এদিনের একাধিক বিয়ের ছবি ও সেলিব্রেশনের ছবি গণমাধ্যমে মহূর্তেই ‘টক অব দ্যা টাউনে’ রূপ নেয়। এরআগে ২০১০ সালের ৩১ মার্চ পরিচালক এজাজ মুন্নাকে ভালোবেসে বিয়ে করেন মম। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসার আলো করে আসে এক পুত্র সন্তান। পরবর্তীতে পারিবারিক বনিবনা না হওয়ায় প্রথম সংসারের ইতি টানেন মম।

রাফিয়াথ রশিদ মিথিলা:

কাজের সূত্রে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। এরপর মনের লেনাদেনা। খবরের শিরোনাম। কিন্তু বরাবরই দুজনে অস্বীকার করে আসছিলেন। একেবারে স্পিকটি নট! এরপর শুরু হয় নানা নাটকীয়তার। সব জলঘোলা শেষে গেল ৬ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন এই প্রেমিক যুগল। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে রেজিস্ট্রি বিয়ে করেন তারা। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সৃজিত-মিথিলার বিয়ে চলতি বছর ‘টক অব দ্যা কান্ট্রি’ ছিল।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।