Bahumatrik :: বহুমাত্রিক
 
১ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

রাজনৈতিক বিরোধীতায় এক যুগ যোগাযোগ নেই পিতা-পুত্রের


১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার, ১১:৪০  পিএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


রাজনৈতিক বিরোধীতায় এক যুগ যোগাযোগ নেই পিতা-পুত্রের

যশোর : রাজনীতির দুই মেরুতে অবস্থানের কারণে বাবাসহ পরিবারের সদস্যদের সাথে কোন সম্পর্ক নেই ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলাম শ্রাবণের। কিন্তু শুধুমাত্র জন্মসূত্রের কারণে শ্রাবণের বাবা প্রবীণ আওয়ামী লীগ নেতা কাজী রফিকুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন স্থানে অপপ্রচার চালানো হচ্ছে।

বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এমন দাবি করেছেন যশোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমি মাত্র ২১ বছর বয়সে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। ১৯৬৮ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত যশোর জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। ১৯৯৬ সালে কেশবপুর থেকে নৌকা প্রতীকে জাতীয় নির্বাচন করেছি। আমরা বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তা সর্বশেষ ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে জয়ী হয়েছে। অপর তিন ছেলে মুজাহিদুল ইসলাম পান্না কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, মাযাহারুল ইসলাম সেনা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের যুগ্ম-আহবায়ক ও আযাহারুল ইসলাম মানিক কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক। সবার ছোট কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত। ২০০৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে সে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িয়ে পড়ে। তাকে সেখান থেকে ফেরাতে আমরা অনেক চেষ্টা করেছি। কিন্তু তা সম্ভব হয়নি। এজন্য তার সাথে আমাদের পরিবারের কোন ধরনের যোগাযোগ নেই। এই সময় আমার দুই ছেলে ও একমাত্র মেয়ের বিয়ের অনুষ্ঠানেও সে আসেনি।

কিন্তু শ্রাবণের রাজনৈতিক অবস্থানের কারণে আমার পরিবারের বিএনপির সাথে যোগাযোগ আছে এমন বিভ্রান্তিকর তথ্য ছাড়ানো হচ্ছে। এমনকি বিষয়টি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের কাছে জানিয়ে এসেছে একটি পক্ষ। এতে আমার রাজনৈতিক ও পারিবারিক মর্যাদা ক্ষুন্ন হচ্ছে। এজন্য সংশ্লিষ্ট সবাইকে এমন অপপ্রচার থেকে বিরত থাকতে আমি আহবান জানাচ্ছি। সংবাদ সম্মেলনে কাজী রফিকুল ইসলাম ছাড়াও তার তিন ছেলে উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

রাজনীতি -এর সর্বশেষ