Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ শ্রাবণ ১৪২৭, বুধবার ১২ আগস্ট ২০২০, ৮:৪১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাগেরহাটে এমপি ডা. মোজাম্মেলের জানাজা অনুষ্ঠিত


১০ জানুয়ারি ২০২০ শুক্রবার, ০৭:৩৫  পিএম

বাগেরহাট সংবাদদাতা

বহুমাত্রিক.কম


বাগেরহাটে এমপি ডা. মোজাম্মেলের জানাজা অনুষ্ঠিত

বাগেরহাট : বাগেরহাটের ৫ বারের সংসদ সদস্য ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মো. মোজাম্মেল হোসেনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বাদজুম্মা বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জানাজা অনুষ্ঠিত হয়। বর্ষিয়ান এই রাজনীতিবিদের জানাজায় কয়েক হাজার মানুষ অংশ নেন।

এর আগে দুপুরে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে তার মরদেহ স্টেডিয়ামে নেয়া হয়। পরে রেলরোডস্থ দলীয় কার্যালয়ে নেওয়া হয় মরদেহ। সেখানে বাগেরহাট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাগেরহাট জেলা আওয়ামী লীগ, খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ, বাগেরহাট পৌর আওয়ামী লীগ, জেলা যুবলীগসহ বাগেরহাট জেলা ও সকল উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা জানান।

পরে জানাজার জন্য মরহুমের মরদেহ পুনরায় শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে নেওয়া হয়। সেখানে বাগেরহাট জেলা প্রশাসনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধা ডা. মো. মোজাম্মেল হোসেনের কফিনে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, শ্রম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা ৬ আসনের সংসদ সদস্য আখতারুজ্জামান বাবু, খুলনা বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. ফায়েকুজ্জামান, সাবেক সংসদ সদস্য এ্যাড. মীর শওকত আলী বাদশা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, মরহুম ডা. মোজাম্মেল হোসেনের ছেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের অধ্যাপক ড. মাহমুদ হোসেনসহ দলীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় নিজ জন্মস্থান উপজেলার কচুবুনিয়া গ্রামে সর্বশেষ নামাজে জানাজার পরে তাকে দাফন করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।