Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ মাঘ ১৪২৬, রবিবার ২৬ জানুয়ারি ২০২০, ৩:৪৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পুনরায় হাইকোর্টেই জামিন আবেদন করলেন খালেদা


০৩ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৮:০৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


পুনরায় হাইকোর্টেই জামিন আবেদন করলেন খালেদা

ঢাকা : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাইকোর্টে জামিন আবেদন খারিজের পর পুনরায় হাইকোর্টেই জামিন আবেদন করেছেন বেগম জিয়া। দুদকের আইনজীবী বিষয়টিকে নজিরবিহীন বলছেন। অন্যদিকে বেগম জিয়ার আইনজীবী বলছেন, গুরুতর অসুস্থ হওয়ায় জামিন আবেদন করা হয়েছে। এক্ষেত্রে আইনের কোন ব্যত্যয় হয়নি।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৩১ জুলাই বেগম খালেদা জিয়ার জামিন আবেদন সরাসরি খারিজ করে দেন হাইকোর্ট। এর এক মাসের মাথায় এ মামলায় আবারো হাইকোর্টেই জামিন আবেদন করলেন বেগম জিয়া।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট খুরশীদ আলম খান বলছেন, হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল না করে পুনরায় হাইকোর্টেই জামিন আবেদন নজিরবিহীন।

তিনি বলেন, আবেদন যদি হাইকোর্ট ডিভিশন খারিজ করে দেয়, তার প্রতিকারের একমাত্র জায়গা হলো বাংলাদেশের সর্বোচ্চ আদালত আপিল বিভাগ।

যদিও বেগম জিয়ার আইনজীবীরা বলছেন, গুরুতর অসুস্থ হওয়ায় পুনরায় আবেদন করা হয়েছে। এক্ষেত্রে নিয়মের কোন ব্যত্যয় হয়নি।

খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেন, আমাদের হাইকোর্ট রুলস রয়েছে সেখানে বলে দেওয়া আছে, আগে যে পিটিশন মুভ করেছি, এখন এই স্টেটমেন্ট করতে হবে। এটা আমাদের অপশন।

আগামী সপ্তাহে এ আবেদনের শুনানি হবে বলেও জানান আইনজীবীরা।মুক্ত হতে হলে চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলা ও অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন নিতে হবে বেগম জিয়াকে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

আইন -এর সর্বশেষ