Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, বৃহস্পতিবার ২৮ মে ২০২০, ২:১৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৩ ডিসেম্বর


০১ ডিসেম্বর ২০১৯ রবিবার, ১২:০৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৩ ডিসেম্বর

ঢাকা : নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে স্থানীয় নেতাকর্মীরা উজ্জীবিত। শহর জুড়ে ব্যাপক সাজ-সজ্জা, তোরণ, ব্যানার, ফেস্টুন টানানো হয়েছে। শহরের সুলতান মঞ্চ চত্বরে সম্মেলন স্থল সাজ সাজ অবস্থায় আছে। সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী মাঠে আছেন।

নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শহরের চেহারা যেন পাল্টে গেছে। একাধিক তোরণ, রঙিন পোস্টার, ব্যানার, ফেস্টুন টানানোসহ ব্যাপক সাজ-সজ্জা করা হয়েছে। শীর্ষ পদ পেতে সম্ভাব্য প্রার্থীরা তৃণমূল নেতাকর্মীদের সাথে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

সভাপতি পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে মাঠে আছেন বর্তমান কমিটির সভাপতি সুবাস চন্দ্র বোস, সহ-সভাপতি ফজলুর রহমান জিন্নাহ, সৈয়দ মোহাম্মদ আলী, সৈয়দ আইয়ুব আলী, জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ^াস, গোলাম নবী, সিদ্দিক আহম্মেদ,অচিন চক্রবর্তীসহ ১১ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে, তাদের মধ্যে আছেন-বর্তমান সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, হাসানুজ্জামানসহ ১৪ জন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছে। অন্যদিকে ত্যাগী ও পরিচ্ছন্ন নেতাদের জেলা আওয়ামী লীগের শীর্ষ পদে দেখতে চান তৃণমূলের নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানাগেছে, সর্বশেষ ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি নির্বাচিত হন অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। তবে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয় প্রায় এক বছর পর।

জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন বলেন, জেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে দলীয় নেতা-কর্মিদের মাঝে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে। শহরের নির্মাণ করা হয়েছে তোরণ, ব্যানার ফেস্টুন। সম্মেলন সফল করতে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর নেতৃত্বে প্রস্তুতির কাজ এগিয়ে চলছে।

জেলা আওয়ামী লীে গরসাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেন, ৩ ডিসেম্বরের সম্মেলনকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং বিশেষ বক্তা থাকবেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাসহ অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য রাখবেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।