Bahumatrik :: বহুমাত্রিক
 
২ জ্যৈষ্ঠ ১৪২৮, রবিবার ১৬ মে ২০২১, ৫:৪৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নিজ দলের নেতাদের মুক্তি দাবি করলো জাতীয় পার্টি


২২ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার, ১০:০৪  এএম

বহুমাত্রিক.ডেস্ক


নিজ দলের নেতাদের মুক্তি দাবি করলো জাতীয় পার্টি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রির্সোটের সহিংসতার মামলায় গ্রেপ্তার হওয়া নেতাদের মুক্তি দাবি করেছে জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টি (জাপা)। তাঁরা দলের নেতাকর্মীদের এই মিথ্যা মামলায় হয়রানি বন্ধ করারও দাবি জানিয়েছেন। এই দাবির প্রেক্ষিতে বুধবার যৌথ বিবৃতি দেন জাপা চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

গত ৩ এপ্রিল হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে সোনারগাঁওয়ের একটি রিসোর্টে তথাকথিত দ্বিতীয় স্ত্রীসহ আটকের পর রির্সোটের হামলার সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা তিনটি মামলায় জাপার দুই নেতাকে আসামি করা হয়েছে। আওয়ামী লীগ নেতাকর্মীদের মামলায় আসামি হয়েছেন জাপার ৩৫ নেতাকর্মী।

জিএম কাদের এবং জিয়াউদ্দিন বাবলু বিবৃতিতে বলেছেন, এপ্রিল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টির কোনো নেতাকর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যে মামলায় জড়িয়ে জাপার দুই জনপ্রতিনিধিকে গ্রেফতার করা হয়েছে। অন্তত ৩৫ জনকে আসামী করে হয়রানী করা হচ্ছে।

হেফাজতের সহিংসতায় আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িতে হামলার মামলায় সোনারাগাঁও উপজেলা জাপার সভাপতি আবদুর রউফ এবং পৌর জাপার সহ-সভাপতি ফারুক আহমেদ তপনকে গ্রেপ্তার করা হয়েছে। আবদুর রউফ উপজেলা শম্ভপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। ফারুক আহমেদ তপন পৌরসভার কাউন্সিল।

বিবৃতিতে জাপার শীর্ষ নেতারা বলেছেন, রমজানের পবিত্র মাস এবং করোনা মহামারিতে জাপার নেতাকর্মীরা ঘরে থাকতে পারছেন না। প্রতিরাতে পুলিশ তাদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। নিরপরাধ এবং সহিংসতার সঙ্গে জড়িত নয় এমন নিঅপরাধ কোন  ব্যক্তিদের অযথা গ্রেপ্তারও হয়রানি বন্ধ করতে হবে সরকারকে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।