Bahumatrik :: বহুমাত্রিক
 
১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, রবিবার ৩১ মে ২০২০, ১১:০৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ঠাকুরগাঁওয়ে ৬৯২ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ


২৩ মে ২০২০ শনিবার, ০৫:৫২  পিএম

ঠাকুরগাঁও প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ঠাকুরগাঁওয়ে ৬৯২ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

করোনা ভাইরাসের কারণে অবরুদ্ধ ঠাকুরগাঁও জেলা। এর ফলে কষ্টে রয়েছে দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষরা। এসব পরিবারের কষ্ট লাঘবের উদ্দেশ্যে ৬৯২ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঠাকুরগাঁও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন ।

শনিবার সকালে ঠাকুরগাঁও শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকায় ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

এসময় ঠাকুরগাঁও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন সহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, সুজি ৫০০ গ্রাম, ৫০০ গ্রাম তেল ও দুধ।

ঠাকুরগাঁও পৌরসভার পূর্ব গোয়ালপাড়া এলাকায় ৯২ পরিবার ও সদর উপজেলার চিলারং, রহিমানপুর, আখানগর এবং আকচা ইউনিয়নে ৬০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন বলেন, করোনা ভাইরাসের কারণে শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়ায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের মানুষ সহ শ্রমিক, দিনমজুর, বস্তিবাসী, দোকান কর্মচারী, আদিবাসী সম্প্রদায় এবং অসচ্ছল, দুঃস্থ ও গরীব লোকজন।

তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর নেতৃত্বে অসহায় মানুষের কষ্ট লাঘবের উদ্দেশ্যে এসব খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।