Bahumatrik :: বহুমাত্রিক
 
৩০ চৈত্র ১৪২৭, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৪:১২ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আত্মহত্যা করলেন সুশান্তের সহঅভিনেতাও


১৬ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার, ০২:২৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আত্মহত্যা করলেন সুশান্তের সহঅভিনেতাও

ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করা অভিনেতা সন্দীপ নাহার। সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ।

হিন্দুস্তান টাইমস জানায়, মূলত হতাশায় আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সন্দীপ নাহার। দীর্ঘদিন ধরেই অবসাদে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত জীবন সুখের ছিল না, বেশ কিছুদিন ধরে ক্যারিয়ার ভালো যাচ্ছিল না তার। ক্যারিয়ারের সফলতা পাচ্ছিলেন না খুব একটা। যা মেনে নিতে পারছিলেন না তিনি। তাই আত্মহত্যার পথে হেটেছেন।

ফেসবুকে সুইসাইড নোটে নিজেই এসব কথা বলে গেছেন সন্দীপ নাহার। ওই সুইসাইড নোটে তিনি লিখেন, আমি জানি আত্মহত্যা করা কাপুরুষতা, আমিও বাঁচতে চাই কিন্তু আর বেঁচে কোনও লাভ নেই। আমার স্ত্রী কাঞ্চন শর্মা এবং ওঁর মা বিনু শর্মা না আমাকে বুঝতে চেয়েছে না বোঝার চেষ্টা করেছে। আমার আর আমার স্ত্রীর ব্যক্তিত্ব একদম আলাদা, আমাদের কোনও মিল নেই। প্রতিদিনের ঝগড়া আর সহ্য করতে পারছি না, এতে কাঞ্চনের কোনও দোষ নেই কারণ ওর নেচারটাই এইরকম। ওর কাছে এগুলো নর্মাল কিন্তু আমার কাছে অ্যাবনর্মাল’।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।