Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মনু রেলষ্টেশন ফের চালুর দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৫, ১৮ এপ্রিল ২০১৭

আপডেট: ১৪:৫৭, ১৮ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

মনু রেলষ্টেশন ফের চালুর দাবিতে মানববন্ধন

ছবি : বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় সিলেট-আখাউড়া সেকশনের মনু রেলষ্টেশন পূণরায় চালুর দাবিতে স্থানীয় এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে।

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নবাসীর উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত রেলওয়ে ষ্টেশনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালীন সময়ে প্রায় দু’শতাধিক লোক বিক্ষোভ করেন। এ সময়ে আখাউড়াগামী লোকাল ডেমু ট্রেন যাত্রাবিরতি করলে উপস্থিত জনতা আরও তিন মিনিট ট্রেন অবরোধ করে মনু রেলষ্টেশন পুণরায় চালু, ঢাকা গামী একটি আন্ত:নগর ট্রেনের স্টপেজ, পূর্বের ষ্টেশন মাস্টারের দুর্ণীতি বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, একজন ষ্টেশন মাষ্টার নিয়োগ, রেলওয়ে ষ্টেশন সংস্কার ও আধুনিকায়ন করার দাবি জানান।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন শেখ আব্দুর রউফ, আব্দুল হাসিব, ফখর উদ্দীন আহমদ, জয়নাল আবেদীন, রেজাউর রহমান কয়ছর, এম আর নোমান, ডা. মঈন উদ্দীন আহমদ, ফারুক আহমদ পান্না প্রমুখ।

সভাপতির বক্তব্যে আব্দুল বাছিত বাচ্চু মুন রেলওয়ে ষ্টেশন চালুর দাবিতে ৫ দফা কর্মসূচিসহ আগামী ৩০ শে এপ্রিল মৌলভীবাজার জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদানের কর্মসূচী ঘোষণা করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer