Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বাকৃবির বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৭, ২১ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবির বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক ড.আমিনুর রহমান চৌধুরী সভাপতি পদে ও সংস্থাপন শাখার ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ সৈয়দ মোহাম্মদ মাসাদুল হাসান আকিক সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বুধবার দুপুরে বঙ্গবন্ধু অফিসার্স এসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

নতুন কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে কৃষিবিদ মো. খাইরুল আলম (নান্নু), ডা. আবুল কালাম মোহাম্মদ আজাদ, প্রকৌশলী ধনঞ্জয় আচার্য্য, কৃষিবিদ সিদ্ধার্থ শংকর বিশ্বাস (বুটন) ও প্রকৌশলী মুহাম্মদ শাহরিয়ার মামুন।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, কৃষিবিদ মো. আতিকুজ্জামান রয়েল, কৃষিবিদ জিয়াউল হাসান (টিটু), সাংগঠনিক সম্পাদক পদে কৃষিবিদ মোহাম্মদ আবুল বাসার আমজাদ, মো. আসাদ বিন হারুন তুর্য, মো. নজরল ইসলাম, কোষাধ্যাক্ষ কৃষিবিদ রেজওয়ানুল ইসলাম (রিয়েল) ও দপ্তর সম্পাদক সমরজিত বৈশ্য চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ বিমান চন্দ্র রায়, কৃষি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আজিজুর রহমান রিপন, মহিলা বিষয়ক সম্পাদক তুলিন সরকার, তথ্য প্রযুক্তি এবং গবেষণা সম্পাদক প্রকৌশল মোহাম্মদ হুমায়ুন কবীর, ক্রীড়া সম্পাদক কৃষিবিদ মো. মোস্তাইন কবীর(সোহেল), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান কবীর এবং সমাজ কল্যাণ সম্পাদক মো. মোফাজ্জল হোসাইন সরদার নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন কৃষিবিদ আব্দুল বাতেন, কৃষিবিদ মুহাম্মদ মাহবুবুর রহমান আলমগীর, কৃষিবিদ মজিবুর রহমান, কৃষিবিদ মোঃ জহুরুল ইসলাম (জহির), সুকান্ত রায় (নয়ন), কৃষিবিদ মুহাম্মদ আনোয়ার হোসেন, কৃষিবিদ শাহ মুহসিনুল হক শাওন, কৃষিবিদ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (নাহিদ), কৃষিবিদ মোঃ বজলুল ইসলাম ,কৃষিবিদ মোঃ মেহেদী হাসান রাসেল ও প্রকৌশলী বিনয় ঘোষ। কমিটিতে ১৫ জন উপদেষ্টাও রয়েছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer