Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৬ ১৪৩১, শুক্রবার ১০ মে ২০২৪

কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর হামলা

কুষ্টিয়া সংবাদদাতা

প্রকাশিত: ২০:১৭, ২২ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর হামলা

কুষ্টিয়া :কুষ্টিয়ায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা হয়েছে। এ সময় তার গাড়ি ভাঙচুর করে মুখোশধারী কয়েকজন যুবক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। রোববার কুষ্টিয়ায় আদালত চত্বরে এ হামলার ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর ভাগনি টিউলিপ সিদ্দিক সম্পর্কে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে মাহমুদুর রহমানের বিরুদ্ধে কুষ্টিয়ায় মামলা হয়। ওই মামলায় জামিন পেতে আজ কুষ্টিয়া আদালতে গিয়েছিলেন তিনি। এ মামলায় আদালত তাকে জামিন দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদালত মাহমুদুর রহমানের জামিন মঞ্জুর করার কিছুক্ষণের মধ্যেই তার ওপর হামলা চালানো হয়। আগে থেকে হামলাকীরা আদালত চত্বরে অবস্থান নেন। জামিন মঞ্জুরের পর তারা মাহমুদুর রহমানকে আদালতের একটি কক্ষে অবরুদ্ধ করে ফেলেন। একপর্যায়ে সেখান থেকে বেরিয়ে তিনি নিজের গাড়িতে ওঠার চেষ্টা করেন। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। এতে একটি ইটের টুকরা লেগে রক্তাক্ত হন মাহমুদুর রহমান। পরে পুলিশ মাহমুদুর রহমানকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে যশোর হাসপাতালে পাঠায়।

পরে রক্তাক্ত অবস্থায় আদালতের বারান্দায় বসে মাহমুদুর হামলার প্রতিবাদ করেন। তিনি বলেন, এখানে প্রয়োজনে জীবন দেব। দেশের জন্য, ইসলামের জন্য জীবন দেব। আদালতের ভেতর হামলার জন্য পুলিশকে দোষারোপ করে তিনি বলেন, ‘নিরাপত্তা দেওয়ার কথা বলে পুলিশ আমাকে গুন্ডাদের হাতে ছেড়ে দিয়েছে। পরিকল্পিতভাবে আমার ওপর হামলা হয়েছে। এর জন্য একদিন তাদেরও আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer