Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

এল ক্ল্যাসিকোতে রাতে রিয়েল-বার্সা হাইভোল্টেজ ম্যাচ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৪, ৩ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

এল ক্ল্যাসিকোতে রাতে রিয়েল-বার্সা হাইভোল্টেজ ম্যাচ

ঢাকা : এল ক্ল্যাসিকোতে বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় মুখোমুখি হবে ফুটবল বিশ্বের দুই মহাতারকা মেসি ও রোনালদো।

গত এপ্রিলে দুই দল মুখোমুখি হওয়ার পর জিনেদিন জিদানের অধীনে গিয়ে লা লিগায় ১৫ পয়েন্টরও বেশী পয়েন্ট অর্জন করেছে মাদ্রিদ। এর পর থেকে ৩১ ম্যাচে অপরাজিত রয়েছে সাদা জার্সির দলটি। তবে তাদেরকে এবার হারানোর জন্য বদ্ধপরিকর বার্সেলোনা।

ক্লাব ফুটবলের সর্ববৃহৎ এই ম্যাচটি বিশ্বের ৬৫০ মিলিয়ন দর্শক উপভোগ করবে বলে ধারণা করা হচ্ছে। লা লিগার পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে

ডিফেন্ডার জেরার্ড পিকে বলেন, "শনিবার আমাদেরকে মাদ্রিদের চেয়ে অনেক বেশি ভাল খেলতে হবে। তাদের হারলেও চলবে, কিন্তু আমাদের সে সুযোগ নেই। "

বিগত নয়টি সেশনের মধ্যে সবচেয়ে বাজে সূচনাটি এবার করেছে বার্সেলোনা, যদিও কোচ লুইস এনরিকের মতে গণমাধ্যমের অতি মাত্রার সমালোচনা তাদের বেকায়দায় ফেলে দিয়েছে।

 

হাই ভোল্টেজ ম্যাচের আগে দুটি দলেরই ইনজুরি সমস্যা রয়েছে। এদিন ওয়েলস তারকা গ্যারেথ বেলকে ছাড়াই লড়াইয়ে নামতে হবে রিয়ালকে। পায়ের ইনজুরির কারণে অস্ত্রোপাচার করানো এই ওয়েলস তারকাকে অন্তত চার মাসের জন্য দলের বাইরে কাটাতে হবে।

পা ভেঙ্গে যাবার কারণে সাইডলাইনে আশ্রয় নিয়েছেন টনি ক্রুস। যে কারণে দুই ক্রোয়েশীয় লুকা মড্রিচ ও মাত্তেও কোভাচিচের সঙ্গে যুক্ত হতে পারেন মিড ফিল্ডার ক্যাসমিরো বেল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer