Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ৫ ১৪৩১, সোমবার ২০ মে ২০২৪

ঘরে ঢুকে মার্কিন বিমান কর্মকর্তাকে হত্যা করল পুলিশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪২, ১০ মে ২০২৪

প্রিন্ট:

ঘরে ঢুকে মার্কিন বিমান কর্মকর্তাকে হত্যা করল পুলিশ

ফাইল ছবি

এবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পুলিশ গুলিতে প্রাণ গেল বিমানবাহিনীর কর্মকর্তার। এরই মধ্যে অভিযুক্ত পুলিশ ডেপুটি শেরিফের বডি ক্যামেরার ভিডিও ফুটেজ প্রকাশ করেছে। ফুটেজে দেয়া যায়, দেশটির বিমানবাহিনীর একজন কর্মকর্তাকে তার নিজ বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করে পুলিশের ওই কর্মকর্তা। খবর বিবিসি ও এপি নিউজের।

বিমানবাহিনীর সিনিয়র কর্মকর্তা রজার ফর্টসনকে (২৩) হাসপাতালে নেওয়ার পরই তার মৃত্যু হয়। নিহতের পরিবারের একজন প্রত্যক্ষদর্শী স্বজনের বরাত দিয়ে রজারের আইনজীবী বলেন, পুলিশ ভুল করে তার ঘরে প্রবেশ করে। তবে পুলিশের ডেপুটি ওই কর্মকর্তা এ অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ঘরে প্রবেশ করার পরই তিনি ফর্টসনকে সশস্ত্র অবস্থায় দেখতে পান। 

গত ৩ মে বিমানবাহিনীর ওই কর্মকর্তাকে তার ঘরের মধ্যে গুলি করা হয়। ঘটনাস্থলটি ছিল ফ্লোরিডা থেকে ৮ কিলোমিটার দূরে। পুলিশের যে কর্মকর্তা তাকে গুলি করেছে তার নাম প্রকাশ করা হয়নি। এ ঘটনার পর তাকে প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছে। ওকালোসার কাউন্টির আইনপ্রয়োগকারী প্রধান এরিক এডেন বলেন, পুলিশের গুলির ঘটনায় ফ্লোরিডার আইন প্রয়োগকারী সংস্থা স্টেট অ্যাটর্নি অফিস তদন্ত করবে। তিনি বলেন, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার মাধ্যমে এ ঘটনার তদন্ত করা হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer