Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৬ ১৪৩১, সোমবার ২২ জুলাই ২০২৪

আল্লাহ অনেক দয়ালু, খারাপ সময়ে তিনিই উদ্ধার করেন : সাকিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:১৬, ১৪ জুন ২০২৪

প্রিন্ট:

আল্লাহ অনেক দয়ালু, খারাপ সময়ে তিনিই উদ্ধার করেন : সাকিব

ফাইল ছবি

টি টোয়েন্টি বিশ্বকাপে গতরাতে নেদারল্যান্ডের বিপক্ষে ব্যাট হাতে ফিফটি পেয়েছেন সাকিব আল হাসান। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বশেষ ফিফটির দেখা পেয়েছিলেন ২০২২ সালের অক্টোবরে। পাকিস্তানের বিপক্ষে সেই ম্যাচে ৬৮ রান করেন বাঁহাতি অলরাউন্ডার। এরপর কেটে গেছে ২০ মাস। তবুও হাফ সেঞ্চুরির দেখা পাননি সাকিব। অবশেষে নেদারল্যান্ডসের বিপক্ষে খেললেন ৬৪ রানের অনবদ্য এক ইনিংস।

ডাচদের বিপক্ষে এই ম্যাচের আগে রান খরায় ছিলেন বাকি ম্যাচগুলোতে। অবশেষে জ্বলে উঠলেন সাকিব। দলকে চ্যালেঞ্জিং পুঁজি পাইয়ে দিতে খেললেন অপরাজিত পঞ্চাশোর্ধ ইনিংস। এমন দুর্দান্ত এক প্রত্যাবর্তনের পর আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভোলেননি সাকিব।

বৃহস্পতিবার (১৩ জুন) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সাকিব বলেন, আলহামদুলিল্লাহ, আল্লাহ আমার প্রতি সবসময় অনেক দয়ালু। খারাপ সময় যখনই আসে, আল্লাহ ভালো কিছু দিয়ে দেন। ভালো কিছু করতে পেরেছি এতে খুশি।

তিনি বলেন, আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল দুটো পয়েন্ট পাওয়া, যেটা আমরা পেয়েছি। কিভাবে জিতেছি আমার কাছে সেটা এত গুরুত্বপূর্ণ নয়। বিশ্বকাপের মতো মঞ্চে আপনি ম্যাচ জিতেছেন, সেটাই বড় বিষয়।

সব সমালোচনার জবাব দিতে একটা বড় ইনিংসের খুব প্রয়োজন ছিল সাকিবের জন্য। আগেও বহুবার যেমনটি করে দেখিয়েছেন সাকিব। সমালোচনার মুখে ভালো ইনিংস খেলে প্রশংসা কুড়িয়েছেন। নেদারল্যান্ডসের বিপক্ষেও সেটা আরও একবার করে দেখিয়ে দিলেন এই অলরাউন্ডার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer