Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

ভোট পেছানোর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন আতিকুল-ইশরাক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৩৫, ১৮ জানুয়ারি ২০২০

আপডেট: ২২:৩৬, ১৮ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

ভোট পেছানোর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন আতিকুল-ইশরাক

ঢাকা : নির্বাচন কমিশনের (ইসি) ভোট পেছানোর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। ভোট পেছানোর সিদ্ধান্তে খুশি ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনও। 

শনিবার সন্ধ্যায় ঢাকার দুই সিটি করপোরেশনের ভোট পেছানোর ঘোষণা দেয় ইসি। নতুন সময়সূচি অনুযায়ী ৩০ জানুয়ারির পরিবর্তে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১ ফেব্রুয়ারি।

এর প্রতিক্রিয়ায় আতিকুল ইসলাম বলেন, ইসির সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমরা যে অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ তা প্রমাণ হলো। তিনি আরও বলেন, আমার বন্ধুর উৎসবে আমি যেতে পারবো না বা সে সুন্দরভাবে সবাইকে নিয়ে তার ধর্মীয় উৎসবটি পালন করতে পারবে না এটা আসলে হয় না। আমরা সবাই মিলে সবার ধর্মীয় উৎসব উদযাপন করবো। আমি এই সিদ্ধান্ত নেওয়ার জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই।

ঢাকা উত্তর সিটিতে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকর্মীদের কাছে প্রতিক্রিয়া জানাবেন বলে বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন।

অপরদিকে ঢাকা দক্ষিণে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন এক প্রতিক্রিয়ায় বলেন, আমি খুশি যে নির্বাচন কমিশন একটি ভালো সিদ্ধান্ত নিয়েছে। যখন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছিলো তখনই পূজার বিষয়টি বিবেচনায় রাখার দরকার ছিল। দেরিতে হলেও সবার দাবির মুখে তারা নির্বাচনের তারিখ ১ দিন পিছিয়েছে। এতে হিন্দু ধর্মাবলম্বীরাও আনন্দিত হবেন। ভবিষ্যতে এই বিষয়টি নির্বাচন কমিশন খেয়াল রাখবে বলেও আশা করছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer