Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ই-কমার্স মেলায় ফটোগ্রাফি ও বিজনেস আইডিয়া অ্যাওয়ার্ড প্রদান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ২ জানুয়ারি ২০১৬

আপডেট: ০২:৪০, ৮ ফেব্রুয়ারি ২০১৬

প্রিন্ট:

ই-কমার্স মেলায় ফটোগ্রাফি ও বিজনেস আইডিয়া অ্যাওয়ার্ড প্রদান

ছবি-সংগৃহীত

ঢাকা : ‘ডিজিটাল বাংলাদেশ : এ ল্যান্ড অব অপরচুনিটিজ’ স্লোগানকে সামনে রেখে ১৩ ও ১৪ নভেম্বর লন্ডনের ই১ ৪টিটি, ৬৯-৮৯ মাইল অ্যান্ড রোডের ‘দ্য ওয়াটারলিলি’তে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার ২০১৫।

মেলা উপলক্ষে আয়োজন করা হয়েছিল ফটোগ্রাফি ও ই-কমার্স বিজনেস আইডিয়া প্রতিযোগীতা। গত বৃহস্পতিবার ঢাকায় জতীয় মহিলা সংস্থার মিলনায়তনে ওই প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

ই-কমার্স বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিযোগি দল ডার্ক হর্স ২৩ ১ম স্থান লাভ করে। তাদের আইডিয়ার টাইটেল ছিল দ্য ইউ বক্স। ২য় স্থান লাভ করে সিরিয়াল কিলার দল। তাদের আইডিয়ার টাইটেল ছিল ডিসকভার বাংলাদেশ এবং ৩য় স্থান লাভ করেছে কর্পোরেট উইনারস। তাদের আইডিয়ার টাইটেল ছিল জ্যাম ফ্রি বাংলাদেশ। এছাড়া ফটোগ্রাফি প্রতিযোগিতায় ১ম বিজয়ী হলেন রাহাত মাহফুজ, ২য় বিজয়ী হলেন মীর মইনুল এবং ৩য় বিজয়ী হলেন জিয়াউল হক।

Awardউল্লেখ্য ফটোগ্রাফি প্রতিযোগিতায় শাহরিয়ার সাইফ খান, আবদুল্লাহ আল হোসেন, সায়েন ইল কবীর, মো: সায়েম, ফামিদা হোসেন, নাফিউল হাসান নাসিম ও জাভেদ মিয়াদাঁদকে সার্টিফিকেট দিয়ে সন্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমপিউটার জগতে প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আবদুল ওয়াহেদ তমাল, ই-ক্যাবের উপদেষ্টা মোস্তাফা জাব্বার ও জাতীয় মহিলা সংস্থার পরিচালক অ্যাডভোকেট মমতাজ বেগম। এছাড়াও ই-কমার্স মেলা ২০১৫ এর মেলা-সমন্বয়কারী মোহাম্মদ এহতেশাম উদ্দিন মাসুম ও সিসিও মরিয়ম সুলতানা উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer