Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

রিমান্ডে দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ নোবেলের

প্রকাশিত: ১৯:৫০, ২১ মে ২০২৩

প্রিন্ট:

রিমান্ডে দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ নোবেলের

ফাইল ছবি

প্রতারণার মামলায় গ্রেপ্তারের পর রিমান্ডে নিজের সব দোষ স্বীকার করে নিয়েছেন গায়ক মঈনুল আহসান নোবেল। রোববার দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

গত মঙ্গলবার শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে একটি প্রতারণার মামলা করেন। পরদিন আদালত এ মামলার এজাহার গ্রহণ করে ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। 

অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মঈনুল আহসান নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি করা হয়। পরে নোবেলকে বিভিন্ন সময়ে মোট ১ লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। তবে নোবেল অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেছেন।

এর জেরে শনিবার সকালে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে তিন দিনের রিমান্ড আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিবি প্রধান হারুন অর রশীদ বলেন, এক দিনের রিমান্ড মঞ্জুরের পর নোবেল তার সব দোষ স্বীকার করে নিয়েছেন। একইসঙ্গে নিজের স্ত্রীর ওপর করা নির্যাতন এবং টাকা নিয়েও বিভিন্ন শোতে অংশ না নেয়ার ঘটনায় দোষ স্বীকারের পাশাপাশি অনুতাপ প্রকাশ করেছেন নোবেল।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনারের দাবি, রিমান্ডে নোবেল তার ভুল স্বীকারের পাশাপাশি এসব ঘটনায় দুঃখ প্রকাশও করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer