Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

শেখ হাসিনা মানবতার নেতা হিসেবে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৭, ৩১ মার্চ ২০২৩

প্রিন্ট:

শেখ হাসিনা মানবতার নেতা হিসেবে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন’

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা হলেন মানবতার মা। শেখ হাসিনা মানবতার নেতা হিসেবে বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই আজ দেশে খাদ্য নিয়ে হাহাকার নেই এবং দেশের মানুষ কষ্টেও নেই। তিনি পৃথিবীব‍্যাপী করোনা মহামারি ও আর্থিক সংকটের মধ্যেও বাংলাদেশের মানুষের জন্য সরকার খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে ছিলেন। শেখ হাসিনা সবসময়ই দেশের গরিব-দুঃখী, খেটে খাওয়া মানুষের কথা ভাবছেন ও তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন।শুক্রবার বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 
এ সময় শ্রমিক, ডিঙ্গি মাঝি, প্রতিবন্ধী, এতিমখানা ও সরকারি শিশু পরিবারসহ অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে কেউ যেন খাবারের কষ্ট না পায়, সেজন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক মানবিক কার্যক্রম চালিয়ে যেতে হবে। আওয়ামী লীগ সভাপতির এই নির্দেশ প্রতিপালনে প্রতিটি কর্মীকে অসহায়দের পাশে থাকার আহ্বান জানান তিনি।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল।এছাড়াও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এড. জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, চাঁদপুর বারের সাবেক সভাপতি এডভোকেট আহসান হাবিবসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer