Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ চৈত্র ১৪২৭, সোমবার ১২ এপ্রিল ২০২১, ৬:৩৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সিবিআইআর’র ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক হলেন সাংবাদিক নজরুল


১০ মার্চ ২০২১ বুধবার, ০১:২১  এএম

বহুমাত্রিক ডেস্ক


সিবিআইআর’র ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক হলেন সাংবাদিক নজরুল

বাংলাদেশ-ভারত সম্পর্ক কেন্দ্রের (সিবিআইআর) এর ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক হলেন জ্যেষ্ঠ সাংবাদিক ও সংগঠক মো. নজরুল ইসলাম। সংগঠনের জাতীয় সমন্বয়ক আরিফ হাসান সম্প্রতি সংগঠনের ফেইসবুক পেইজে এ ঘোষণা দেন।

বিভাগীয় সমন্বয়ক হিসেবে নজরুল ইসলাম বৃহত্তর ময়মসসিংহ অঞ্চলে বাংলাদেশ-ভারত ঐতিহাসিক সম্পর্ককে বেগবান রাখতে কাজ করে যাবেন। বিশেষ করে সীমান্ত জনপদের অধিবাসীদের সমস্যা-সম্ভাবনাকে দু’দেশের নীতিনির্ধারকদের কাছে সিবিআইআর’র মাধ্যমে পৌছে দিতে ভূমিকা রাখবেন। ব্যবসা-বাণিজ্য, শিক্ষা-সংস্কৃতিসহ দ্বিপাক্ষিক সম্পর্কের নানা ইস্যুতে ময়মনসিংহ অঞ্চলকে এগিয়ে রাখতেও অবদান রাখবেন তিনি। সিবিআইআর পরিচালক শাহিদুল হাসান খোকন বিভাগীয় সমন্বয়ক হিসেবে নজরুল ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি আশা প্রকাশ করেছেন বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্কে অবহেলিত জনপদ হিসেবে ময়মনসিংহের সম্ভাবনা ও সীমাবদ্ধতা তুলে ধরতে নজরুল ইসলাম ভূমিকা রাখবেন।   

প্রায় চার দশক ধরে সাংবাদিকতায় ‍যুক্ত মো. নজরুল ইসলাম বর্তমানে ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দৈনিক আমাদের সময় এবং বিশেষায়িত নিউজপোর্টাল বহুমাত্রিক.কম এর নিজস্ব প্রতিবেদক ও ত্রিশাল প্রেস ক্লাবের সিনিয়র সদস্য।

এদিকে, মো. নজরুল ইসলামকে সিবিআইআর এর ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক করায় ত্রিশাল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান, ত্রিশাল সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শামীম আজাদ আনোয়ার, ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তফা সরকার, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, ত্রিশাল রিপোর্টটার্স ইউনিটির সভাপতি এইচ. এম জোবায়ের হোসাইনসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।