Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ ফাল্গুন ১৪২৬, শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮:৫৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শেখ হাসিনাতে অনুপ্রেরণা খুঁজে পান প্রিয়াংকা


০৭ অক্টোবর ২০১৯ সোমবার, ১২:১৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


শেখ হাসিনাতে অনুপ্রেরণা খুঁজে পান প্রিয়াংকা

ভারতের ন্যাশনাল কংগ্রেস পার্টির সভাপতি সোনিয়া গান্ধী রবিবার নয়াদিল্লীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেন। সাক্ষাতের সময় সোনিয়া গান্ধীর সাথে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও তার মেয়ে প্রিয়াংকা গান্ধী উপস্থিত ছিলেন।

তাজমহল হোটেলে বৈঠকের পর প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।সভায় প্রধানমন্ত্রী ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারত সরকারের অবদানের কথা স্মরণ করেন।শেখ হাসিনা সোনিয়া গান্ধীকে বাংলাদেশ সফর করার জন্য আমন্ত্রণ জানান এবং প্রিয়াংকা গান্ধীকে রাজনীতিতে সম্পৃক্ত হওয়ায় অভিবাদন জানান।

পরে প্রিয়াংকা গান্ধী এক টুইট বার্তায় লেখেন, ‘শেখ হাসিনার সাথে আলিঙ্গন, যার সাথে আবার দেখা করার জন্য আমি দীর্ঘ দিন ধরে অপেক্ষায় ছিলাম। গভীর ব্যক্তিগত ক্ষতি ও কষ্ট কাটিয়ে উঠতে তার যে সাহস এবং অধ্যবসায়ের মাধ্যমে লড়াই করার ক্ষেত্রে তিনি যা বিশ্বাস করেন তা আমার জন্য সর্বদা এক মহা অনুপ্রেরণা হয়ে থাকবে।’

এ সময় বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলম, শেখ হেলাল উদ্দিন এমপি, ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

আন্তঃদেশীয় সম্পর্ক -এর সর্বশেষ