Bahumatrik :: বহুমাত্রিক
 
১৬ অগ্রাহায়ণ ১৪২৭, মঙ্গলবার ০১ ডিসেম্বর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আক্কেলপুরে প্রেসক্লাব সভাপতির উপর হামলা  : আটক ১


২৬ অক্টোবর ২০২০ সোমবার, ০৬:৪৪  পিএম

আক্কেলপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


আক্কেলপুরে প্রেসক্লাব সভাপতির উপর হামলা  : আটক ১

জয়পুরহাটে প্রেসক্লাব আক্কেলপুরের সভাপতি সাংবাদিক শফিউল আলমের উপর সুপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে হামলা হয়েছে। এ ঘটনায় প্রেসক্লাবের সভাপতি বাদি হয়ে থানায় মামলা করলে অভিযুক্তকে আটক করেছে পুলিশ। আটককৃত কুদ্দুস সরকার পৌর সদরের কলেজপাড়া এলাকার সবির উদ্দিনের পুত্র।

মামলা ও পুলিশ সুত্রে জানা গেছে, প্রেসক্লাব আক্কেলপুরের সভাপতি দৈনিক আমাদের অর্থনীতি ও জয়পুরহাট খবরের স্টাফ রিপোর্টার শফিউল আলম প্রতিদিনের ন্যায় রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ থেকে পেশাগত দায়িত্ব পালন করে কলেজ বাজারে প্রবেশকালে আমতলী নামক স্থানে হত্যার উদ্দেশ্যে পূর্ব থেকে অবস্থানরত কুদ্দুস সরকার তার উপর হামলা চালায়। এ সময় সাংবাদিক সফিউল আলম আহত হন।

এ বিষয়ে “প্রেসক্লাব” আক্কেলপুরের সভাপতি সাংবাদিক শফিউল আলম জানান, তাদের সঙ্গে আমার বা আমার পরিবারের কোন ঝামেলা নেই। বাজারের বিভিন্ন সিন্ডিকেট এবং অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছি। সংবাদের প্রেক্ষিতে কোন প্রতিপক্ষ বা ব্যাক্তি দেশের ক্ষতিসাধন করতে ব্যার্থ হওয়ায় তাদের দ্বারা আর্থিকভাবে লাভবানহয়ে বার বার হত্যা চেষ্টা করেছে এবং পরিবারের অন্য সদস্যদের হত্যা করবে বলে হুমকী প্রদান করে তারা।

গত ২ বছর থেকে কয়েক দফায় আক্কেলপুর পৌর এলকার মৃত সবির উদ্দিন সরকারের ছেলে কুদ্দুস সরকার ও ফারুক হোসেন সরকারের সন্ত্রাসী হামলায় গুরুত্বর জখম, ক্যামেরা ভেঙ্গে ফেলাসহ বিভিন্ন সময় বিবিন্নভাবে লাঞ্চিত হয়ে আসছি।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন বলেন, সাংবাদিকের উপর হামলা হওয়ায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত কুদ্দুস সরকারকে আটক করা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।