Bahumatrik :: বহুমাত্রিক
 
২২ অগ্রাহায়ণ ১৪২৬, শনিবার ০৭ ডিসেম্বর ২০১৯, ৮:৪৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ক্লাস বন্ধ করে ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা


০১ জুন ২০১৬ বুধবার, ১০:৩২  পিএম

ঝিনাইদহ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ক্লাস বন্ধ করে ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

ঝিনাইদহ : স্কুলের ক্লাস বন্ধ করে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণকে সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার পেড়াহাটি ইউনিয়নের হীরাডাঙ্গা স্কুল মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুলের ক্লাস বন্ধ করে অনুষ্ঠানে শিক্ষার্থীদের উপস্থিত থাকতে বাধ্য করা হয় বলে অভিযোগ উঠেছে। অুনষ্ঠানে চেয়ারম্যানকে সোনার নৌকা দিয়ে সংবর্ধনা দেয় এলাকাবাসি।

পঞ্চম বারের মত ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় শহিদুল ইসলাম হিরণ বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা বড়ই কঠিন। আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি চাই এই এলাকার মানুষ সামাজিক ভাবে একাতাবদ্ধ হয়ে সন্ত্রাস, জঙ্গীবাদ এবং দুর্নীতি রুখে দিতে হবে।
হীরাডাঙ্গা গ্রামের আনছার বিশ^াসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ নেতা, মনিরুল ইসলাম, সাহেব আলী, ফিরোজ আহমেদ, আব্দুল গণি মাষ্টার ও উজ¦ল বিশ^াস প্রমুখ বক্তব্য রাখেন।
এলাকাবাসীর সংবর্ধনা অনুষ্ঠানে ক্লাসের শিক্ষার্থীরা কেন উপস্থিত ছিলেন-এমন প্রশ্নের জবাবে আয়োজকরা কোন উত্তর দিতে পারেনি। এ ব্যাপারে জেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেন জানান, ক্লাস বন্ধ করে স্কুলে সংবর্ধনার অনুষ্ঠান করা ঠিক হয়নি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

শিক্ষা -এর সর্বশেষ