Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৪, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর

ছবি: বহুমাত্রিক.কম

কোর্ট রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) আগামী দুই বছরের জন্য (২০২৩-২৪) ১১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার হাসিব বিন শহিদকে সভাপতি ও জাগো নিউজের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট প্রশান্ত কুমার কর্মকার এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাদিয়া শারমিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাইজিং বিডির নিজস্ব প্রতিবেদক মামুন খান, সাংগঠনিক সম্পদক পদে কালবেলার নিজস্ব প্রতিবেদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ পদে সারাবাংলা ডটনেটের নিজস্ব প্রতিবেদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক নাইমুর রহমান নাবিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনবাণীর নিজস্ব প্রতিবেদক আজহারুল ইসলাম সুজন ও তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক রকি আহমেদ।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দ্য ডেইলি স্টারের প্রতিবেদক এমরুল হাসান বাপ্পী ও মানবজমিনের নিজস্ব প্রতিবেদক রাশিম মোল্লাকে মনোনীত করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer