Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৬ ১৪৩০, বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪

বিকেল ৫টায় তামিমের সংবাদ সম্মেলন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৫১, ২৭ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

বিকেল ৫টায় তামিমের সংবাদ সম্মেলন

ফাইল ছবি

বাংলাদেশের ক্রিকেটে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে আজ বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে বসেছিলেন তামিম ইকবাল। ঘণ্টাখানেকেরও বেশি সময় ধরে আলোচনা চলে তামিম-পাপনের। পাপনের বাসভবন থেকে বেলা দেড়টার কিছুক্ষণ পরই চলে যান তামিম। তবে গণমাধ্যমের সঙ্গে কোনো ধরণের কথাই বলেননি তিনি।

তবে দেশের ক্রিকেটে নিজের ভবিষ্যৎ নিয়ে আজ বিকেল ৫ টায় বনানী ডিওএইচএসের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করবেন তামিম। ইতোমধ্যে তামিমের বাসভবনের সামনে সংবাদকর্মীদের ভিড় বাড়তে শুরু করেছে। 

এর আগে তামিম ইকবাল ইস্যুতে বিসিবি সভাপতি জানান, তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বিপিএলের পর। পাপন বলেন, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদও শেষের দিকে। দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

তামিম ইকবাল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে নিজের সিদ্ধান্ত প্রত্যাহার করেন। ফিরেই লাল সবুজের জার্সিতে আবার ব্যাট হাতে নেন দেশসেরা এই ওপেনার। তবে গত ২৩ সেপ্টেম্বরের পর আর জাতীয় দলের হয়ে খেলেননি এই ক্রিকেটার। বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি তার। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer