Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৪ ১৪৩১, বুধবার ১৯ জুন ২০২৪

লাঠি মিছিল নিয়ে পুলিশের উপর হামলা ৪ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৭, ১ অক্টোবর ২০২৩

প্রিন্ট:

লাঠি মিছিল নিয়ে পুলিশের উপর হামলা ৪ পুলিশ আহত

ছবি: সংগৃহীত

বিএনপি'র রোডমার্চকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সংসদ সদস্য কুমার উকিলের নিজ এলাকার সান্দিকোনা ইউনিয়নে  রবিবার সকাল সাড়ে ১১ টায় বিএনপির নেতাকর্মীরা লাঠি মিছিল সহকারে পুলিশের উপর আক্রমণ চালায় এতে দুইজন সাব-ইন্সপেক্টরসহ ৪জন পুলিশ সদস্য আহত হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা মোঃ এনামুল হক জানান সকাল সাড়ে ১১টায় সান্দিকোনা ইউনিয়নে বিএনপির সাথে পুলিশের ঝামেলা হয়। এতে পুলিশের সাব ইন্সপেক্টর তাপস ও তানভীরসহ ৪জন আহত হয়েছে। তাদের  প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  হামলাকারীরা বিএনপির সদস্যদের বিরুদ্ধে মামলা করা হবে  কিনা সে ব্যাপারে ওসি এনামুল হক বলেন এ ব্যাপারে এখনো কিছুই বলতে পারছি না।

বিএনপি'র লাঠি মিছিলের ভিডিও ও ছবি  সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এদিকে সান্দিকোনায় পুলিশের উপর বিএনপির হামলার প্রতিবাদে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ নিশ্চুপ থাকলেও কেন্দুয়া উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক আপেল মাহমুদ এবং সদস্য জহিরুল ইসলাম বাবুর নেতৃত্বে সন্ধ্যায় একটি প্রতিবাদ মিছিল করেছে। মিছিলে পুলিশের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer