Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ভালোবাসা দিবসে রিজভী-রাকিব জুটির নতুন গান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৪৪, ১১ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

ভালোবাসা দিবসে রিজভী-রাকিব জুটির নতুন গান

-রিজভী ও রাকিব

সম্প্রতি টিউন ফ্যাক্টরির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় জনপ্রিয় শিল্পী রাকিব মোসাব্বিরের ভালোবাসা দিবসের বিশেষ গান ‘তোমার বিচরণ’। গানের সুর, সঙ্গীত ও কণ্ঠ দিয়েছেন রাকিব মোসাব্বির।

গানটি প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, রিজভী ভাইয়ের অনবদ্য গীতিকবিতার ভক্ত আমি। তার সঙ্গে কাজ করতে সব সময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি আমি। সেই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবসে রিজভী ভাইয়ের কথায় আমার কম্পোজিশন ও গায়কীতে প্রকাশিত হয়েছে ‘তোমার বিচরণ’ গানটি। আশা করছি পূর্বের গানগুলোর মতো শ্রোতারা এই গানটিও পছন্দ করবেন।

গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, রাকিব মোসাব্বিরের সঙ্গে গানের কাজ করতে আমি নিজেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আর আমি বরাবরই গানের কথা নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসি। আর এই এক্সপেরিমেন্টে রাকিবের সাপোর্ট দারুণ উপভোগ করি। আশা করছি ‘তোমার বিচরণ’ গানটির কথা ও সুরে শ্রোতারা ভিন্নতা খুঁজে পাবেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের এপ্রিল মাসে বৈশাখের বিশেষ অ্যালবাম ‘সুখ পাখি’-তে রিজভীর কথায় প্রথমবারের মতো অ্যালবামের টাইটেল গানটি গেয়েছিলেন রাকিব মোসাব্বির। এরপর থেকে শ্রোতাদের কাছে রিজভী-রাকিব জুটির গান মানেই ভিন্ন কিছু। সেই ধারাবাহিকতাতে এবার ভালোবাসা দিবস উপলক্ষে এই জুটি তাদের নতুন গান ‘তোমার বিচরণ’ প্রকাশ করেছে।

‘তোমার বিচরণ’ গানটি টিউন ফ্যাক্টরির ইউটিউব চ্যানেলে https://youtu.be/hs2wwB9ACMY এই লিংকে পাওয়া যাবে। ইউটিউবের পাশাপাশি গানটি জিপি মিউজিক, বাংলা ভাইব ও গান টিভির মোবাইল অ্যাপসেও পাওয়া যাবে। উল্লেখ্য, রিজভী-রাকিব জুটির জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে- সুখ পাখি, ছলনা, নন্দিনী, মন উদাসী, ছায়া, ভালোবাসা এমনই, জানি এ মনে তুমি, মন যে দেওয়ানা, ভালোবাসার মেইল ট্রেন, আমাকে জড়িয়ে রাখো, তুই কে আমার, ভুলে থাকিস কেমনে প্রভৃতি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer