Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

কুমার শানুর সঙ্গে দ্বৈত গান গাইলেন সঙ্গীতশিল্পী বেলি আফরোজ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:২২, ১৫ আগস্ট ২০২২

আপডেট: ১২:২৪, ১৫ আগস্ট ২০২২

প্রিন্ট:

কুমার শানুর সঙ্গে দ্বৈত গান গাইলেন সঙ্গীতশিল্পী বেলি আফরোজ

বেলি আফরোজ বাংলাদেশের ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত গায়িকা। বছরের অধিকাংশ সময় বিভিন্ন লাইভ কনসার্ট ও টিভি শো নিয়ে ব্যস্ত থাকলেও মাঝে মধ্যে মৌলিক গানও প্রকাশ করে থাকেন তিনি। এবার বেলি আফরোজ কিংবদন্তি ভারতীয় সঙ্গীতশিল্পী কুমার শানুর সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ মেলালেন।

সংগীতজীবনের শুরু থেকেই বেলি আফরোজের স্বপ্ন ছিল কুমার শানুর সঙ্গে গান গাওয়ার। সঙ্গীত পরিচালক এম এইচ রিজভী ভাই বেলির সেই স্বপ্ন বাস্তবে পরিনত করে দিয়েছেন।

মুম্বাই থেকে বেলি গানটি নিয়ে জানান, গানটি রোমান্টিক ঘরানার। পরিকল্পনা আছে কলকাতা ও ঢাকা থেকে একই সঙ্গে গানটি প্রকাশ করার।

তিনি বলেন, এরই মধ্যে স্টুডিওতে গানটির ভিডিও ধারণ করেছি আমরা। মুম্বাইয়ের কিছু লোকেশনে আউটডোর শুটিংও করব। গান ও ভিডিও দুটিই দর্শক-শ্রোতারা পছন্দ করবে আশা করি।’

মুম্বাইয়ের ‘পঞ্চম স্টুডিও’তে ১২ আগস্ট গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ‘হামসফর’ শিরোনামের গানটি বাংলা ও হিন্দি ভাষার মিশেলে তৈরি। এর কথা ও সুর করেছেন কলকাতার পল্লব গৌতম। রেকর্ডিং শেষে কুমার শানুর সঙ্গে তোলা বেশ কিছু ছবি ও গানটির স্টুডিও ভার্সনের অংশবিশেষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন বেলি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer