Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ২৯ ১৪৩০, রোববার ১৪ এপ্রিল ২০২৪

টঙ্গীতে মার্কেটে আগুন, আহত ৭

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৮, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

টঙ্গীতে মার্কেটে আগুন, আহত ৭

ছবি- সংগৃহীত

গাজীপুরে টঙ্গীতে একটি মার্কেটের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে ৭ জন আহতের খবর পাওয়া গেছে। বুধবার সকাল ৬টার দিকে টঙ্গী বাজার এলাকায় মরিয়ম ম্যানশনের ৬ তলা ভবনের চারতলার একটি হরেক মালের গোডাউনে আগুন লাগে। পরে সেটি ভবনের নিচে ও ওপরের তিনটি ফ্লোরে ছড়িয়ে পড়ে। 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে ঢামেক বার্ন ইউনিটে স্থানান্তর ও অন্যদের টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে টঙ্গী ও উত্তরা দমকল বাহিনীর ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

আহতরা হলেন- লিখন (২৫), তাজুল (২৫), রোমন (২৮), সাগর (৩২), রাকিব (২০), মনিরুল ইসলাম (২৫), আব্দুর রাজ্জাক (৩২)। এদের মধ্যে গুরতর আহত আব্দুর রাজ্জাককে ঢামেক বার্ন ইউনিটে স্থানান্তর ও তাজুলকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাউসার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানায়, হঠাৎ সকাল পৌনে ৬টার দিকে ওই ভবনে চারতলার একটি গোডাউনে ধোঁয়া দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে শোরগোল শুরু করে স্থানীয়রা। মূর্হুতের মধ্যে আগুনের লেলিহান শিখা ভবনের তিনতলা, পাঁচতলা ও ছয়তলায় ছড়িয়ে পড়ে। এতে আশপাশের গোডাউন মালিকরা আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় আগুন নেভাতে গিয়ে সাতজন আহত হয়েছেন। খবর পেয়ে টঙ্গী ও উত্তরা দমকল বাহিনীর ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

এ ব্যাপারে টঙ্গী দমকল বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তা আবু মোহাম্মদ সাজেদুল কবির জোয়ার্দার বলেন, অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer