Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আষাঢ় ১৪২৮, বুধবার ২৩ জুন ২০২১, ১১:২৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ভাড়াটিয়ার স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বাড়ি মালিক আটক


১০ জুন ২০২১ বৃহস্পতিবার, ১১:৪৯  পিএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ভাড়াটিয়ার স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বাড়ি মালিক আটক

যশোর : যশোরের অভয়নগর উপজেলার মশরহাটি গ্রামে ভাড়াটিয়ার স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বাড়ির মালিক বিটু আহম্মেদকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) ভোরে এ ঘটনা ঘটে। আটক বিটু আহম্মেদ ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী নারী অভয়নগর থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়. ওই নারী তার এক ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে হয়েছে। আর ছেলেটি তার নানা বাড়ি থাকে। স্বামী নিয়ে নারী বিটুর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবার করেন। বিটুর বাড়ি ভাড়া নেয়ার পর থেকেই ভাড়াটিয়া ওই নারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। বৃহস্পতিবার তার স্বামী বাড়িতে না থাকা সুযোগে ভোর ৪টার দিকে বিটু ঘরের সামনে গিয়ে ডাক দেয়। বাড়ির মালিকের ডাক শুনে তিনি সরল বিশ্বাসে ঘরের দরজা খুলে দেন।

এরপর বিটু ঘরে ঢুকেই তাকে চাপট দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষণের বিষয়টি কাউকে জানানো হলে তাকে চাপট দিয়ে কুপিয়ে হত্যার ভয় দেখানো হয়। ধর্ষণ শেষে বিটু চলে যাওয়ার সাথে সাথেই ওই নারী জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। এরপর থানা পুলিশ সেখান থেকে বিটুকে আটক করে। এদিনই বিটুর বিরুদ্ধে অভয়নগর থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন তিনি। পুলিশ আসামি বিটুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

উল্লেখ্য. বিটু আহম্মেদ নিজেকে একটি মানবাধিকার সংগঠনের যশোর জেলার সহসভাপতি পরিচয় দিয়ে থাকেন। আর তার পাশাপাশি টাকার বিনিময়ে এলাকার হকার, কৃষক, দিন মজুর ও ক্ষেত মজুরসহ বিভিন্ন লোকদের নামে ওই সংগঠনের পরিচয়পত্র করে দেন। এছাড়া কয়েক বছর আগে বিটুর নেতৃত্বে বসুন্দিয়া ক্যাম্পের পুলিশদের মারপিটের অভিযোগ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা খাঁন মাসুদ রানা জানান, জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে বাড়ির ভাড়াটিয়াকে ধর্ষণের অভিযোগে বিটু আহম্মেদকে আটকের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।