Bahumatrik :: বহুমাত্রিক
 
২৭ শ্রাবণ ১৪২৭, মঙ্গলবার ১১ আগস্ট ২০২০, ৯:৪৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ঠাকুরগাঁওয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ত্রাণ বিতরণ


২২ মে ২০২০ শুক্রবার, ১১:১৮  পিএম

ঠাকুরগাঁও প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ঠাকুরগাঁওয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ত্রাণ বিতরণ

ঠাকুরগাঁও : করোনা ভাইরাসের কারণে ঠাকুরগাঁওয়ে ঘরে বসে থাকা আদিবাসী সাঁওতাল ও বাউল-কীর্তন শিল্পী পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।

শুক্রবার একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে সদর উপজেলার উপজেলার গোবিন্দনগর, চন্ডীপুর, ফাড়াবাড়ির ও শহরের শিশু একাডেমী চত্বরে শতাধিক পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী দেয়া হয়।

এতে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি আটা, ১ প্যাকেট বিস্কুট ও ১টি সাবান দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা আহবায়ক মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সদস্য সচিব সুচরিতা দেব, নিরাপদ সড়ক আন্দোলনের জেলা সভাপতি ও এই সংগঠেনের সদস্য আবু মহিউদ্দীন, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি সেতারা বেগম প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকটকালে ক্ষতিগ্রস্ত দুর্গত মানুষের জন্য যে বিশাল প্যাকেজ ঘোষণা করেছেন, তা প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীর নিকট পৌছাচ্ছে কিনা এবং ত্রাণ বিতরণে কোনও অনিয়ম বা দুর্নীতি হলে উর্ধ্বতন কর্তৃপক্ষের পাশাপাশি গণমাধ্যমকে জানানোর আহ্বান জানান ।

একই সঙ্গে সরকারের পাশাপাশি সকল বিত্তবান মানুষ এবং দল ও সংগঠনকে রাজনৈতিক মতপার্থক্য ভুলে মানবতার স্বার্থে বিপন্ন মানুষের পাশে দাঁড়াবার আহ্বান জানাচ্ছি।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।