Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১১ ১৪৩০, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪

যুক্তরাষ্ট্রে ভারতীয় শিক্ষার্থীকে গাড়ির মধ্যে গুলি করে হত্যা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪২, ২৪ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

যুক্তরাষ্ট্রে ভারতীয় শিক্ষার্থীকে গাড়ির মধ্যে গুলি করে হত্যা

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রে ফের এক ভারতীয় শিক্ষার্থীকে হত্যা করা হয়েছে। গাড়ির ভেতরে গুলিবিদ্ধ হন ভারতীয় ওই শিক্ষার্থী। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যে চলতি মাসের শুরুর দিকে এই ঘটনা ঘটেছে। শুক্রবার এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, দুষ্কৃতকারীরা চলন্ত গাড়ির বাইরে থেকেই সিনসিনাটি বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। তারপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ঘটনাটিকে দুর্ভাগ্যজনক বলে আখ্যা দেওয়া হয়েছে।

দিল্লির বাসিন্দা আদিত্য আদলেখা (২৬) নামের ওই শিক্ষার্থী ইউভার্সিটি অব সিনসিনাটি মেডিক্যাল স্কুলের চতুর্থ বর্ষে পড়তেন। মলিকিউলার অ্যান্ড ডেভেলপমেন্ট বায়োলজি প্রোগ্রাম বিভাগের ছাত্র ছিলেন তিনি।

গত ৯ নভেম্বর স্থানীয় সময় সকাল সোয়া ৬টা নাগাদ তাকে গাড়ির ভেতরে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। গাড়িটি ওয়েস্টার্ন হিলস ভিয়াডাক্টে একটি দেওয়ালে ধাক্কা খেয়ে দাঁড়িয়ে পড়েছিল এবং গাড়ির সামনের অংশ দুমড়ে গিয়েছিল।
পুলিশের অনুমান, আদিত্য গাড়ি চালাচ্ছিলেন। সেই সময় আততায়ীরা গুলি চালায়। যার জেরে গাড়ির নিয়ন্ত্রণ রাখতে না পেরে একটি দেওয়ালে ধাক্কা দেয় আদিত্যর গাড়ি। পুলিশ আদিত্যকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। আদিত্যর দেহে তিনটি বুলেট পাওয়া যায়। তারপর দু-দিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েও শেষরক্ষা হয়নি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer