Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

জাপাকে ছিনিয়ে আনবো, এরশাদের চেয়ারে বসবে এরিক: বিদিশা 

মোহাম্মদ গোলজার আহমদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৬, ৭ জানুয়ারি ২০২৩

প্রিন্ট:

জাপাকে ছিনিয়ে আনবো, এরশাদের চেয়ারে বসবে এরিক: বিদিশা 

ছবি: বহুমাত্রিক.কম

 

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের জীবন যারা কঠিন করে দিয়েছেন, তাদের জীবন আরও কঠিন করে দেওয়ার প্রতিজ্ঞা করেছেন তার সাবেক স্ত্রী বিদিশা।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় কর্মী সমাবেশ ও সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কসম করেন।

নেতাকর্মীদের উদ্দেশে বিদিশা বলেন, ‘আমার শক্তি আপনারা। আপনাদের সঙ্গে নিয়ে আমি জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়া হাতে নিয়েছি। জাতীয় পার্টিকে আমি ছিনিয়ে নিয়ে আসবো ইনশা আল্লাহ। যেদিন এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে সেই দিনটির অপেক্ষায় আমি আছি। ঢাকা পল্টনের অফিস, বনানী অফিস, সিলেটের অফিস, চিটাগাং অফিস রাজশাহী ও রংপুরের অফিসে হুসেইন মুহাম্মদ এরশাদের চেয়ারে এরিক এরশাদ বসবে।’

জাতীয় পার্টির (পুনর্গঠন প্রক্রিয়ার) সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এমএ সালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট কবির আহমদের সঞ্চালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ, কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, বিদিশা এরশাদের রাজনৈতিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) তানবির ইকবাল, যুগ্ম-মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমদ, মেজর (অব.) শিবলী মো. সাদিক, জাফর ইকবাল নিরব, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিস মাহবুব প্রমুখ।

বিভাগীয় কর্মী সমাবেশ শেষে হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র করেন বিদিশা। পরে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণের (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে ২০২৪ সালের নির্বাচনী কার্যক্রমের সূচনা করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer