Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ১১৩৭ ভিডিও কন্টেন্ট প্রকাশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৪২, ২৭ সেপ্টেম্বর ২০২৩

প্রিন্ট:

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ১১৩৭ ভিডিও কন্টেন্ট প্রকাশ

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বহুমুখী উদ্যোগ, অর্জন ও বিভিন্ন ধরনের উন্নয়ন কর্মসূচি তুলে ধরে ডিজিটাল প্ল্যাটফর্মে প্রায় ১ হাজার ১৩৭টি ভিডিও প্রকাশ করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এসব ভিডিও কনটেন্টের মাধ্যমে সরকারের বিভিন্ন খাত ও মন্ত্রণালয়ের অধীনে সম্পাদিত সার্বিক উন্নয়নের বাস্তব চিত্র আলাদা আলাদা করে তুলে ধরা হয়েছে।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ার-ই-আলম সরকার জানিয়েছেন, বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপনের জন্য এসব ভিডিও প্রকাশ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করেছে বিআইডব্লিউটিএ।

এসব ভিডিও বিষয়বস্তুতে গত ১৪ বছরে হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অর্জিত অগ্রগতির বাস্তব চিত্র ও পরিসংখ্যান তুলে ধরা হয়েছে।প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সরোয়ার-ই-আলম সরকারের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগের তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. শামছুল আলম অনিক এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শ্রম ও জনশক্তি উপসম্পাদক এএসএম রাইসুল হাসান সোহেব স্বপ্রণোদিত হয়ে এসব ভিডিও কন্টেন্ট তৈরি করেন।

এবিএম সরওয়ার-ই-আলম সরকার বলেন, ‘এই ভিডিওগুলো ওয়েব সাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমে উন্মুক্ত থাকবে। যাদের প্রয়োজন তারা যেকোনো ইতিবাচক কাজের জন্য এসব ব্যবহার করতে পারেন।’

এই উদ্যোগের অপর দুই সদস্য শামছুল আলম অনিক ও আ স ম রাইসুল হাসান সোহেব জানান, আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা এবং সাধারণ জনগণ বিভিন্নভাবে এই সংগৃহীত তথ্য থেকে উপকৃত হলেই তাদের প্রচেষ্টা সার্থক হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের লিংকগুলো দেওয়া হলো:

https://www.facebook.com/e.albd?mibextid=LQQJ4d

https://x.com/vote_for_al?s=11&t=NNcHjJIfeNrOhIng9JCjHA

https://youtube.com/@voteforawamileague?si=s8L5ly4lSQNFvQYm

And  https://voteforawamileague.org/

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer