Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আরাভ খান নজরদারিতে : পররাষ্ট্র মন্ত্রণালয়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:১৭, ২৩ মার্চ ২০২৩

আপডেট: ২২:২০, ২৩ মার্চ ২০২৩

প্রিন্ট:

আরাভ খান নজরদারিতে : পররাষ্ট্র মন্ত্রণালয়

ফাইল ছবি

পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সেহেলী সাবরিন বলেছেন, পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) বাংলাদেশ মিশন কাজ করছে। তিনি (আরাভ খান) সেখানে নজরদারিতে আছেন।

বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের সঙ্গে সাপ্তাহিক মতবিনিময়কালে বিষয়টি নিশ্চিত করেছেন সেহেলী সাবরিন। তিনি জানিয়েছেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাইলে পররাষ্ট্র মন্ত্রণালয় প্রয়োজনীয় সহায়তা দেবে।

এর আগে মঙ্গলবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানিয়েছেন, পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানকে দুবাইয়ে গ্রেপ্তার করা হয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মুখপাত্র বলেন, প্রতিমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তার বেশি আমার কাছে তথ্য নেই। এখন পর্যন্ত আরাভ নজরদারিতে আছে। তাকে এখনো গ্রেপ্তার করা হয়নি, আমরা এমনটাই জানি।

দুবাইয়ের আরাভ জুয়েলার্সের মালিক পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারির জন্য পুলিশের অনুরোধ গ্রহণ করেছে ইন্টারপোল।

প্রসঙ্গত, শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে আরাভ খান ওরফে রবিউল ইসলামকে দেশে আনার চেষ্টা চলছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer