Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

যশোরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৭, ১৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:১৯, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

যশোরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

যশোর : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ নির্মাণে প্রধানমন্ত্রীর হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। একই সাথে স্বাধীনতা বিরোধী অপশক্তিদের ষড়যন্ত্র মোকাবেলায় সব শ্রেণি পেশার মানুষের মধ্যে ঐকবদ্ধ হতে হবে।

মহান বিজয় দিবসে যশোর টাউন হল মাঠে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবাররে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 
জেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১০টায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। বিশেষ অতিথির বক্তৃতা করেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

এ সময় আরও বক্তৃতা করেন যশোর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গনি খান পলাশ, মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর যশোরের মুজিব বাহিনীর উপপ্রধান আলী হোসেন মনি, জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম, বীর মুক্তিযোদ্ধা মুযহারুল ইসলাম মন্টু, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer