Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

মিনিস্টারের মাইক্রোওয়েভ ওভেন কিনলেই রাইস কুকার একদম ফ্রি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৫, ২৫ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

মিনিস্টারের মাইক্রোওয়েভ ওভেন কিনলেই রাইস কুকার একদম ফ্রি

ফাইল ছবি

শীতের মৌসুম আসতে না আসতেই মানুষের মধ্যে আগ্রহ বাড়ছে ঘরের কাজকে আরেকটু সহজ করতেব্যবহৃত হোম এ্যাপ্লায়েন্স ক্রয়ের প্রতি। বর্তমান বাজারে গ্রাহকদের চাহিদার মূল কেন্দ্রবিন্দু হলো মিনিস্টারের ইলেকট্রনিক্স পণ্য। আর গ্রাহকদের অভূতপূর্ব সাড়ায় বাড়লো মিনিস্টার হুলস্থুল অফারের মেয়াদ।

এখন মিনিস্টারের নির্দিষ্ট মডেলের মাইক্রোওয়েভ ওভেনের সাথে রাইস কুকার একদম ফ্রি.শুধু তাই নয়, মিনিস্টার যেকোন মডেলের ওয়াশিং মেশিন কিনলে পাওয়া যাবে ৩ হাজার টাকার ক্যাশ ভাউচার।ইলেকট্রনিক্স যেকোন পণ্য কেনাকাটায় গ্রাহকের পছন্দের শীর্ষে রয়েছে মিনিস্টার গ্রুপের পণ্য।

আর মিনিস্টার কোম্পানি তার গ্রাহকদের আগ্রহের কথা চিন্তা করে বিভিন্ন মডেলের হোমএ্যাপ্লায়েন্স পণ্যের উপর দিয়েছে আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও উপহার। যে কোন মডেলেরমিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাবেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। আবার মিনিস্টার এমআই-২৮ইউএক্স৪১ মডেল এবং এমআই-২৫লি-জেডএম মডেলের মাইক্রোওয়েভ ওভেন কিনলে গ্রাহকরা পাবেন ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং মিনিস্টার এমআই-২৫ইউএক্স৬৮ মডেলের মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন একটি মশা মারার ব্যাট একদম ফ্রি!

এছাড়াও মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্যসহ বিভিন্ন ইলেকট্রনিক কেটলি, রাইস কুকার,ব্লেন্ডার, মিক্সার গ্রাইন্ডার, আইরন ইত্যাদি পণ্যও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য কম মূল্যে।

সর্বশেষ সকল অফার বা যেকোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ তে অথবা যোগাযোগ করতে পারেন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬৭০০ ৭০০ নম্বরে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer