Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১ ১৪৩১, রোববার ১৬ জুন ২০২৪

আনন্দ মোহন কলেজের সাথে ’উপায়’ এর চুক্তিস্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪২, ১২ নভেম্বর ২০২৩

আপডেট: ১৮:৪৮, ১২ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

আনন্দ মোহন কলেজের সাথে ’উপায়’ এর চুক্তিস্বাক্ষর

ছবি: বহুমাত্রিক.কম

দেশের ঐতিহ্যবাহী ও অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান ময়মনসিংহ নগরীর সরকারি আনন্দ মোহন কলেজের সকল শিক্ষার্থীর যাবতীয় ফি এখন থেকে মোবাইল ব্যাংকিং 'উপায়' এর মাধ্যমে পরিশোধ করা যাবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর সহযোগী মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান ইউসিবি ফিনটেক কোম্পানি লিঃ ( উপায়) এর দায়িত্বশীল কর্মকর্তা ও আনন্দ মোহন কলেজের মধ্যে রবিবার (১২ নভেম্বর) দুপুরে এ সংক্রান্ত   একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

এসময় চুক্তিপত্রে স্বাক্ষর করেন আনন্দ মোহন কলেজের পক্ষে অধ্যক্ষ প্রফেসর মোঃ আমান উল্লাহ এবং উপায় এর পক্ষে ময়মনসিংহ রিজিওনাল ম্যানেজার মোঃ নুরুজ্জামান।

এসময় কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আমান উল্লাহ বলেন,  আনন্দ মোহন কলেজ বর্তমানে ৩৫ হাজার ৮ শত ২০ জন শিক্ষার্থী নিয়মিত অধ্যয়ন করছে।  অনার্স প্রথম বর্ষ থেকে মাস্টার্স পর্যন্ত ভর্তি, টিউশন ফি ও পরীক্ষাসহ যাবতীয় ফি এখন থেকে মোবাইল ব্যাংকিং উপায় এর মাধ্যমে পরিশোধ করা যাবে।  ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে সহজভাবে শিক্ষার্থীরা কলেজের ফি সমূহ পরিশোধ করতে পারবে। 

কলেজের শিক্ষক পরিষদ সভা কক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে 

 উপস্থিত ছিলেন আনন্দ মোহন কলেজর উপাধ্যক্ষ প্রফেসর মোঃ নূরুল আবসার, কলেজের প্রধান সহকারি হিসাব রক্ষক মোহাম্মদ সায়ীদুল ইসলাম ভূঞা, প্রধান সহকারি ( প্রশাসন শাখা)  মোঃ আজহারুল ইসলাম এবং উপায় ময়মনসিংহের জোনাল ম্যানেজার মোবারক হোসেন সবুজ ও টেরিটোরি অফিসার তানভীর হাসান, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। 

সম্প্রতি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথেও উপায় এর সাথে একটি অনুরূপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer