Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১০ ১৪৩০, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কমলগঞ্জের যুবক

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

প্রকাশিত: ২২:২৪, ১ এপ্রিল ২০২৩

প্রিন্ট:

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কমলগঞ্জের যুবক

ছবি- বহুমাত্রিক.কম

মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর চা বাগানের টিলাক্লার্ক কংখন ছত্রীর একমাত্র ছেলে হৃদয় ছত্রী (২৪)। নিহত হৃদয় ট্রাস্ট ব্যাংক সিলেট শাখায় সদ্য যোগদান করেছিল। শনিবার সিলেটে নতুন কর্মস্থল ব্যাংকে যাওয়ার জন্য সকালে মাধবপুর চা বাগানের নিজ বাসা থেকে বের হয়। সকাল সাড়ে ৮টায় কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার হলিছড়া এলাকায় অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে কুলাউড়া থানা থেকে তার পরিবারের সাথে যোগাযোগ করে মৃত্যুর সংবাদ জানা যায়। একমাত্র ছেলের অকাল মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাস্ট ব্যাংক সিলেট শাখার কর্মকর্তা হৃদয় ছত্রী (২৪) মাধবপুর চা বাগানের বাসা থেকে মোটরসাইকেল যোগে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়। কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ব্রাহ্মণবাজারের হলিছড়া এলাকায় পেছন দিক থেকে আসা একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী সড়কে একটি লাশ পড়ে থাকতে দেখে কুলাউড়া থানায় খবর দেয়। কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং পরে তার মানিব্যাগ থেকে পরিচয় নিশ্চিত হয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটির পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিতে জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন। তবে এ ঘটনায় কুলাউড়া থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer