Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৫ ১৪৩১, রোববার ২১ জুলাই ২০২৪

বেনাপোলে পণ্যবাহী ট্রাক থেকে ফেনসিডিলসহ ভারতীয় ট্রাক চালক আটক

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৭, ২ জুলাই ২০২৪

প্রিন্ট:

বেনাপোলে পণ্যবাহী ট্রাক থেকে ফেনসিডিলসহ ভারতীয় ট্রাক চালক আটক

ছবি- সংগৃহীত

যশোরের বেনাপোল স্থল বন্দরে ভারত থেকে আমদানি করে আনা একটি পন্যবাহী ট্রাকে  বিজিবি ও কাস্টমস যৌথ অভিযান চালিয়ে ভারতীয় ট্রাক ড্রাইভারের  সিটের পিছনে রাখা ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় ওই গাড়ির চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। সে ভারতের বনগাঁ মহকুমার পেট্রাপোল এলাকার নাসির মন্ডলের ছেলে।বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টমস হাউজের ডিসি অথল চৌধুরী । 

সূত্র জানিয়েছে সোমবার রাত ১০ টার দিকে বেনাপোল স্থলবন্দরের ৩০ ইয়ার্ডে ভারতীয় পণ্যবাহী ট্রাক থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গাড়িটির নম্বর - WB-25,E-2372.এটি ছিল কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাক। উক্ত পন্যের আমদানি কারক প্রতিষ্ঠান দি বেঙ্গল গ্লাস লিমিটেড। যার সিএন্ডএফ এজেন্ট পদ্মা ট্রেডিং কর্পোরেশন। 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, আর আই বি'র গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে আমদানিকৃত কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাকে বিপুল পরিমাণ মাদকের একটি চালান বাংলাদেশে প্রবেশ করছে।এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা আগে থেকে গোপন অবস্থানে থেকে রাত ১০ দিকে ভারতীয় wb-25,E-2372 নম্বরের গাড়িটি সনাক্ত করে। পরে বিজিবি এবং কাস্টমসের যৌথ তল্লাশিতে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওই ট্রাকের চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে।  তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer