Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সাভারে নির্বাচনী পথসভা করলেন এমপি এনামুর রহমান

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৩, ২১ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাভারে নির্বাচনী পথসভা করলেন এমপি এনামুর রহমান

ছবি : বহুমাত্রিক.কম

সাভার : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাভারে নির্বাচনী পথসভা করেছে ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সাংসদ ডা. মো. এনামুর রহমান এমপি।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাভারের বনগাঁও ইউনিয়নের নগরকোন্ডা, বনগাঁও, কোর্টাপাড়া, জমাদ্দারপাড়া, গান্ধারিয়া, বেরাইদ, কোন্ডাবাজার ও হাঙ্গাইল এলাকায় এ পথসভা করেন তিনি।

নির্বাচনী পথসভায় এসময় সাংসদ ডা. এনামুর রহমান বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগ সরকার গঠন করবে। বাংলাদেশের মানুষ এখন নৌকামুখী। তাই দেশের সকল মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাবে।

বর্তমান সরকারের পাঁচ বছরে সাভার ও আশুলিয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে জানিয়ে তিনি এসময় আরও বলেন, সাভার ও আশুলিয়ায় এখন আর কোন রাস্তাঘাট ভাঙ্গাচুড়া নেই। উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে তিনি আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে, পথসভার আগে সংসদ সদস্য ডা. এনামুর রহমানকে নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বে ঢাকা-আরিচা মহাসড়কে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। এসময় সংসদ সদস্য ডা. এনামুর গাড়ি থেকে ভোটারদের হাত নেড়ে শুভেচ্ছা জানান।

পথসভায় এসময় উপস্থিত ছিলেন, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, যুবলীগ নেতা শেখ সাঈদ, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, যুবলীগ নেতা মাজহারুল ইসলাম রুবেল, সাভার উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখ ফরিদ আল রাজী, সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, সাভার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাভার সরকারী বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজুল, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল মন্ডল, সাবেক ইউপি সদস্য গাফ্ফারসহ আরো অনেক

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer