Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

৮ নারী ফুটবলারকে রাজকীয় সংবর্ধনা দিলেন মেয়র টিটু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১২, ১৩ অক্টোবর ২০২২

আপডেট: ১৯:১২, ১৩ অক্টোবর ২০২২

প্রিন্ট:

৮ নারী ফুটবলারকে রাজকীয় সংবর্ধনা দিলেন মেয়র টিটু

ছবি- বহুমাত্রিক.কম

কলসিন্দুরসহ প্রান্তিক জনপদ থেকে উঠে আসা ৮ জাতীয় তারকা ফুটবলারদের রাজকীয় সংবর্ধনা দিলেন য়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

বৃহস্পতিবার বিকেলে নগরীর জয়নুল উদ্যানের বৈশাখী মঞ্চে সাফ চ্যাম্পিয়নশিপ-২০২২ জয়ী ময়মনসিংহ জেলার ৮ জন কৃতী ফুটবলারকে এই বর্ণিল সংবর্ধনা দেওয়া হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত সংবর্ধনাপ্রাপ্ত নারী ফুটবলারদের উত্তরীয় ও ফুলেল সংবর্ধনায় বরণ করা হয় এবং প্রত্যেককে ক্রেস্ট ও ৫০ হাজার টাকা প্রদান করা হয়। সংবর্ধনায় নারী খেলোয়াড় মারিয়া মান্দা অনুপস্থিত থাকায় তার পক্ষে কলসুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার ক্রেস্ট ও অন্যান্য অন্যান্য উপহার গ্রহণ করেন। নগরীর সর্বস্তরের মানুষ এ সংবর্ধনায় শামিল হয়ে নারী ফুটবলারদের অর্জনের গৌরবে একাত্ম হয়। সংবর্ধনার শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্বঅঙ্গণে আমাদের মর্যাদা বৃদ্ধি করেছে। আমাদের এনে দিয়েছে শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত। এ গর্বের অংশীদার ৮ নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান। এ অনুভূতি অসাধারণ। আমরা ময়মনসিংহের এ নারী ফুবলারদের পাশে আছি।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়রাও আজ জাতীয় পর্যায়ে উঠে আসার সুযোগ পাচ্ছে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে এ ধারাকে অব্যাহত রাখতে হবে, তাঁর দূরদর্শী নেতৃত্বের কারনেই এ সাফল্য সম্ভব হয়েছে।’

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সকলের ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ, কলসিন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer