Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:১১, ১৯ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ

ঢাকা : অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় সাতদিনের রিমান্ডে যুবলীগ নেতা খালেদ হোসেন ভূঁইয়া। অস্ত্র মামলায় চারদিন ও মাদক মামলায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার রাতে তাকে আদালতে তুলে অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় সাতদিন করে ১৪ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান পরিদর্শক আমিনুল ইসলাম।অন্যদিকে খালেদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন।

শুনানি শেষে অস্ত্র মামলায় ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা চার দিন ও মাদক মামলায় ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জানিয়েছেন, তার এই রিমান্ড পর্যায়ক্রমে কার্যকর করা হবে। অর্থাৎ এই দুই মামলায় খালেদকে সাত দিন জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।এর আগে মাদক মামলায় তাকে শোন অ্যারেস্ট দেখানোর আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী।

মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গুলশান থানা সূত্রে জানা গেছে, খালেদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে তিনটি মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে গুলশান থানায় মামলাগুলো করা হয়।

এর আগে আটক খালেদকে পুলিশের হাতে তুলে দেয় র‍্যাব। গতকাল (বুধবার) সন্ধ্যায় গুলশান-২ এর নিজ বাসা থেকে খালেদ মাহমুদকে আটক করা হয়।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer