Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

হেনোলাক্স গ্রুপের এমডি-স্ত্রী ২ দিনের রিমান্ডে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৯, ৬ জুলাই ২০২২

প্রিন্ট:

হেনোলাক্স গ্রুপের এমডি-স্ত্রী ২ দিনের রিমান্ডে

জাতীয় প্রেসক্লাব চত্বরে গাজী আনিস নামের এক ব্যবসায়ীর গায়ে আগুন দিয়ে আত্মহত্যায় প্ররোচনা মামলায় আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির (হেনোলাক্স গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল আমিন ও তার স্ত্রী ফাতেমা আমিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নুর এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির (হেনোলাক্স গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল আমিন ও পরিচালক ফাতেমা আমিনকে গ্রেফতার করেছে র‍্যাব। র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নুরুল আমিন ও ফাতেমা আমিনকে রাজধানীর শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে।

গত ৪ জুলাই বিকেল ৫টার দিকে জাতীয় প্রেসক্লাবের ফটকের ভেতরে নিজের গায়ে আগুন দেন গাজী আনিস। আশপাশ থেকে লোকজন ছুটে গিয়ে আগুন নেভান। কিন্তু ততক্ষণে আগুনে তার পোশাক সম্পূর্ণ পুড়ে যায়।

আরও পড়ুন: গায়ে আগুন দিয়ে মৃত্যুর ঘটনায় হেনোলাক্স গ্রুপের মালিকের বিরুদ্ধে মামলা

শরীরের ৮০ শতাংশ পুড়ে যাওয়া আনিসকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৬টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।

এ ঘটনায় হেনোলাক্স গ্রুপের এমডি নুরুল আমিন ও পরিচালক ফাতেমা আমিনের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে শাহবাগ থানায় মামলা করেন আনিসের ভাই নজরুল ইসলাম।

৫০ বছর বয়সী গাজী আনিসের বাড়ি কুষ্টিয়ায়। তিনি ঠিকাদারি ব্যবসায় যুক্ত ছিলেন। গাজী আনিস একসময় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer