Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

হাসপাতালে ভর্তির বিষয়ে সময় চেয়েছেন খালেদা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৯, ২৪ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

হাসপাতালে ভর্তির বিষয়ে সময় চেয়েছেন খালেদা

ঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তির বিষয়ে সিদ্ধান্ত জানাতে খালেদা জিয়া কয়েকদিন সময় নিয়েছেন বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখারুজ্জামান।

সোমবার সকালে কারা অধিদপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

মহাপরিদর্শক সৈয়দ ইফতেখারুজ্জামান বলেন, বিএনপির স্থায়ী কমিটির সঙ্গে আলোচনার পরবর্তীতে মেডিকেল বোর্ড গঠন করা হয়। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পাঁচজন চিকিৎসক খালেদা জিয়ার সঙ্গে দেখা করে অভিমত দিয়ে গেছেন। এছাড়া পরীক্ষা-নিরীক্ষার জন্য তারা আগেও সাজেশন করেছেন এখনও করেছেন। আর পরীক্ষার রিপোর্ট হাতে পেয়ে উনারা চূড়ান্ত মতামত জানাবেন। আর সেই ব্যাপারে আমি বেগম খালেদা জিয়াকে জানিয়েছি, তিনি আমার কাছে কিছুদিন সময় চেয়েছেন। এবং কয়েকদিন পর তিনি আমাদেরকে জানাবেন।

তিনি আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বর্তমানে বিদেশে আছেন। তিনি দেশে ফিরলে কারাগারে গিয়ে খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেবেন এবং চিকিৎসার ব্যাপারে তার (খালেদা জিয়া) সিদ্ধান্ত জানাতে চাইবেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তির সুপারিশ করেছে তার জন্য গঠিত মেডিকেল বোর্ড।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer