Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন লতা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৭, ১০ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন লতা

ঢাকা : নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।অবেশেষে দীর্ঘ অসুস্থতা কাটিয়ে রোববার বাড়ি ফিরেছেন লতা মঙ্গেশকর ।

কেমন আছেন উনি? সম্পূর্ণ ফিট তো? এই প্রশ্নই যখন অনুরাগীদের মধ্যে ঘুরপাক খাচ্ছে ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় লতার হাসপাতাল থেকে ফেরার দিনের একটি ছবি ভাইরাল হয়ে যায়। ছবিটি আদপে শেয়ার করা হয়েছে `ভাইরাল ভবানী` নামক এক ব্যক্তির ইনস্টা হ্যান্ডল থেকে।

ছবিতে দেখা যাচ্ছে হুইলচেয়ার এ বসে রয়েছেন লতা। চারপাশ ঘিরে রয়েছেন হাসপাতালের নার্সরা। লতাকে হুইল চেয়ারে বসে থাকতে দেখে কিছুটা চিন্তিত ফ্যানেরা। তবে কি এখনও সম্পূর্ণ সুস্থ নন কিংবদন্তি গায়িকা? যদিও লতা তাঁর টুইটারে রবিবার লেখেন, “গত ২৮ দিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলাম। নিউমোনিয়া ধরা পড়েছিল আমার। ডাক্তাররা চেয়েছিলেন, সম্পূর্ণ সুস্থ হয়েই বাড়ি ফিরি আমি। তাই হাসপাতালেই থাকতে হয়েছিল।”

শুভাকাঙ্খী এবং অনুরাগীদের ভালবাসাই তাঁকে সুস্থ করে তুলেছে বলেও এ দিন জানান লতা। তিনি লেখেন, ‘‘মা-বাবার আশীর্বাদে বাড়ি ফিরলাম। সমস্ত শুভান্যুধায়ীদের কৃতজ্ঞতা জানাই। আপনাদের প্রার্থনা এবং শুভ কামনাই কাজ দিয়েছে।’’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer