Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

হানিফ ফ্লাইওভারে উল্টে গেল বাস : দুই খেলোয়াড়সহ আহত অনেক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৪৯, ১৫ অক্টোবর ২০২১

প্রিন্ট:

হানিফ ফ্লাইওভারে উল্টে গেল বাস : দুই খেলোয়াড়সহ আহত অনেক

মেয়র হানিফ ফ্লাইওভারে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এতে দুই খেলোয়াড়সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।শুক্রবার  সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলিস্তান টোল প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আহত দুই খেলোয়াড় হলেন- মোছা. সোনিয়া আকতার (২১) ও মোছা. হাসনা আকতার (২০)। তারা বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নারী খেলোয়াড়। তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

ট্রাফিক পুলিশ জানায়, গুলিস্তান থেকে ডেমরা রোডে চলাচলকারী আসিয়ান (ঢাকা মেট্রো ব- ১৪-৬৮৫৬) নামের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে কয়েকজন যাত্রী আহত হন। তাদের পুলিশের গাড়িতে করে হাসপাতালে নেওয়া হয়।

ওয়ারী ট্রাফিক জোনের সার্জেন্ট বি এম বদরুল আলম বলেন, ওই বাসটি গুলিস্তান থেকে ডেমরার দিকে যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে দ্রুতগতিতে ফ্লাইওভারের ওপরে মোড় নিতে গিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে এটি উল্টে যায়।

কাবাডি টিম ম্যানেজার দিশা মনি সরকার সংবাদমাধ্যমকে জানান, তাদের ওই নারী দুই খেলোয়াড় ছুটিতে যাওয়ার জন্য গুলিস্তান থেকে বাসে উঠেছিলেন। পরে বাস দুর্ঘটনায় আহত হওয়ার খবর পান তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer